BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  শনিবার ২৬ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

বি-টাউনে ফের সানাইয়ের সুর? বিয়ের পিঁড়িতে বসছেন সোনম!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 5, 2018 8:48 am|    Updated: September 18, 2019 11:22 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বি-টাউনে ফের বাজতে চলেছে বিয়ের সানাই? ভাবছেন তো রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের কথা। সে খবর আপাতত বাসি। দীপিকা নন, অন্য এক বলি অভিনেত্রী নাকি এবার বসতে চলেছেন বিয়ের পিঁড়িতে।

বলিপাড়ায় এখন বিয়ের আমেজ। বিরাট কোহলির গলায় মালা পরিয়ে ভারতীয় ক্রিকেটের ফার্স্ট লেডি হয়ে গিয়েছেন অনুষ্কা শর্মা। তার কিছুদিন আগেই ভারতীয় প্রাক্তন পেসার জাহির খানের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন আরেক বলি অভিনেত্রী সাগরিকা ঘাটগে। বিরুষ্কার বিয়ের হ্যাংওভার কাটতে না কাটতেই বছরের শুরুতে আলোচনার কেন্দ্র বিন্দুতে উঠে আসেন রণবীর-দীপিকা। শোনা যায়, মালদ্বীপে গার্লফ্রেন্ডের জন্মদিন সেলিব্রেট করবেন রণবীর। সেই সঙ্গে সেখানেই বাগদান পর্ব সেরে ফেলবেন তিনি। এসব আলোচনার মধ্যেই বি-টাউনে আরেক পরিবারে বিয়ের হাওয়া। ঠিক ধরেছেন। এবার নাকি জীবনের নয়া ইনিংস শুরু করতে চলেছেন সোনম কাপুর। আর কয়েক মাসের মধ্যেই রিয়েল লাইফে কনের বেশে দেখা মিলবে সোনমের।

652302-sonam-anand

[পালটে গেল মুক্তির দিন, কবে দেখতে পাবেন অক্ষয়ের ‘প্যাডম্যান’?]

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, দীর্ঘদিনের বন্ধু বিজনেসম্যান আনন্দ আহুজুরার সঙ্গেই খুব তাড়াতাড়ি চার হাত এক হতে চলেছে অনিল কাপুরের কন্যার। তবে বিরুষ্কার মতো সুদূর টাস্কানির মনোরম পরিবেশে চুপিচুপি নয়। শোনা যাচ্ছে যোধপুরে বেশ রাজকীয়ভাবেই মেয়ের বিয়ে দেবেন অনিল কাপুর। কাপুর পরিবারের ঘনিষ্ঠ সূত্রে খবর, এপ্রিলেই নাকি গাঁটছড়া বাঁধবেন সোনম-আনন্দ। আত্মীয়-স্বজন, বন্ধু বান্ধব মিলে হাজির থাকার কথা প্রায় ৩০০ জন। প্রেমকাহিনি পুরোপুরি লুকোলেও আপাতত বিয়ের কথা উড়িয়ে দিচ্ছেন বলিউডের স্টাইল ডিভা সোনম। সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই আনন্দের সঙ্গে তাঁর নানা মুহূর্তের ছবি দেখা যায়। আপাতত পরিবারের অন্য এক সদস্যের বিয়ে নিয়ে তিনি বেশি ব্যস্ত। তাই তাঁর বিয়ের পিঁড়িতে বসার খবরে সিলমোহর পড়ে কিনা, তার জন্য অনুগামীদের এপ্রিল পর্যন্ত অপেক্ষা করতেই হবে।

[কৃষ্ণসার হরিণ শিকার মামলায় ফাঁসানো হয়েছে সলমনকে!]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement