১৭ অগ্রহায়ণ  ১৪২৯  রবিবার ৪ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘অপ্রকৃতস্থ’ ক্যাবচালকের পাল্লায় সোনম, টুইট করে জানালেন অভিজ্ঞতার কথা

Published by: Bishakha Pal |    Posted: January 16, 2020 1:32 pm|    Updated: January 16, 2020 1:32 pm

Sonam Kapoor tweets 'Scariest Experience' with Uber driver in London

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্যাবচালকদের পাল্লায় পড়ে শ্লীলতাহানির ঘটনা এর আগে অনেকবার ঘটেছে। বাদ যাননি সেলিব্রিটিরাও। কত অভিনেত্রীই তো অভিযোগ তুলেছেন ক্যাবচালকদের নিয়ে। কিন্তু তাই বলে সোনম কাপুর! অবিশ্বাস্য হলেও এমন ঘটনা ঘটেছে অভিনেত্রীর সঙ্গে। ক্যাবচালকের অভব্যতার শিকার হয়েছেন খোদ অনিল কাপুরের কন্যা। তবে ভারতে নয়, লন্ডনে।

সম্প্রতি টুইট করে একথা জানিয়েছেন সোনম কাপুর। লিখেছেন, লন্ডন উবেরে এক ভয়াবহ ঘটনা ঘটেছে তাঁর সঙ্গে। অনুরাগীদের তিনি সতর্ক ও সচেতন থাকার পরামর্শ দিয়েছেন। “প্লিজ সচেতন থাকুন। সবচেয়ে ভাল হয় যদি পাব্লিক ট্রান্সপোর্ট ব্যবহার করেন। আমি খুব শকড।”

কী হয়েছিল সোনমের সঙ্গে? একথা জানতে চেয়েছিলেন প্রিয়া মুলজি নামে এক ব্লগার। উত্তরে সোনম লেখেন, “চালক প্রকৃতস্থ ছিল না। অকারণেই চিৎকার করছিল। আমি ভয়ে কাঁপছিলাম।” কিন্তু গোটা ঘটনাটি জানাননি সোনম। তবে এই টুইটের পর থেকেই অনুরাগীরা চিন্তিত হয়ে পড়েন। নেটিজেনরা বারবার অভিনেত্রীকে জিজ্ঞাসা করতে থাকেন, এখন তিনি ঠিক আছেন তো? 

সোনম কাপুরের স্বামী আনন্দ আহুজার লন্ডনে একটি বাড়ি রয়েছে। প্রায়ই তাই লন্ডন যান সোনম। শেষ ক্রিসমাসও তিনি সেখানে কাটিয়েছেন। এবারও সেখানেই গিয়েছিলেন সোনম। তখনই ‘ভয়াবহ ঘটনা’ ঘটে তাঁর সঙ্গে। যদিও এই প্রথম নয়। এমাসের গোড়ার দিকেও একটি খারাপ ঘটনা ঘটে তাঁর সঙ্গে। ব্রিটিশ এয়ারওয়েজের বিরুদ্ধে অভিনেত্রী অভিযোগ তোলেন, তারা নাকি অভিনেত্রীর ব্যাগ হারিয়েছে। টুইটারে সোনম লেখেন, “একমাসে তিন বারের মধ্যে দু’বারই ব্যাগ হারাল। কোনও দায়িত্ব নেই ব্রিটিশ এয়ারওয়েজের। আর কোনও দিনও এই এয়ারলাইন্সে সফর করব না।” যদিও ঘটনার পর ব্রিটিশ এয়ারওয়েজ তাঁর কাছে ক্ষমা চেয়ে নেয়। টুইটে তারা লেখে, “যা হয়েছে, সেটা অভিপ্রেত নয় কখনওই। আমরা ক্ষমাপ্রার্থী। তবে ব্যাগ হারানোর আবেদনপত্র জমা পড়ে গেলে সব সময় মতো হবে।”

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে