BREAKING NEWS

১৪  আশ্বিন  ১৪২৯  বুধবার ৫ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ফের ‘মসিহা’ সোনু সুদ, নিলেন জাতীয় পুরস্কারজয়ী অভিনেত্রী সুরেখা সিক্রির চিকিৎসার ভার

Published by: Suparna Majumder |    Posted: September 9, 2020 4:30 pm|    Updated: September 9, 2020 4:30 pm

Sonu Sood, Gajraj Rao and Amit Sharma assured to Surekha Sikri

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আপাতত স্থিতিশীল জাতীয় পুরস্কারজয়ী অভিনেত্রী সুরেখা সিক্রি (Surekha Sikri)। অভিজ্ঞ চিকিৎসকদের তত্ত্বাবধানে আছেন তিনি। টুইটে জানালেন সোনু সুদ (Sonu Sood)। বর্ষীয়ান অভিনেত্রীর আংশিক চিকিৎসার ভার নিয়েছেন তিনি। বাকি আর্থিক সাহায্য করছেন সুরেখা সিক্রির ‘বাধাই হো’ টিমের সহ-অভিনেতা গজরাজ রাও (Gajraj Rao) এবং পরিচালক অমিত শর্মা (Amit Sharma)।

মঙ্গলবার সকাল এগারোটা নাগাদ ব্রেন স্ট্রোক হয় ৭৫ বছরের অভিনেত্রী। তাঁর নার্স জানান, সকালবেলা ভালই ছিলেন অভিনেত্রী। জ্যুস পান করতে করতেই তাঁর স্ট্রোক হয়। সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হয় অভিনেত্রীকে। ভরতি করে প্রাথমিক চিকিৎসা শুরু করা হয়। তিনবারের জাতীয় পুরস্কারজয়ীর পরবর্তী চিকিৎসার জন্য অর্থ সাহায্যের আবেদন জানান তাঁর নার্স। সেই আবেদনে সাড়া দিয়ে পাশে দাঁড়ান সোনু সুদ, গজরাজ রাও এবং পরিচালক অমিত শর্মা। বুধবার সুরেখা সিক্রির অর্থ সাহায্যের প্রয়োজনীয়তার কথা জানিয়ে যখন একজন সোনুকে ট্যাগ করে টুইট করেন। সোনু তাঁকে উত্তর দিয়ে জানান, সুরেখা সিক্রির শারীরিক অবস্থা স্থিতিশীল।

 

[আরও পড়ুন: বন্ধ হোক কঙ্গনার বাংলো ভাঙার কাজ, BMC-কে নির্দেশ বম্বে হাই কোর্টের]

১৯৪৫ সালে উত্তরপ্রদেশে জন্ম সুরেখা সিক্রির। তাঁর সৎ-বোন মানারা সিক্রি ওরফে পারভিন মুরাদ নাসিরউদ্দিন শাহর প্রথম স্ত্রী। ন্যাশনাল স্কুল অফ ড্রামার ছাত্রী সুরেখা কখনও সিনেমা নায়িকা হতে চাননি। চেয়েছিলেন শুধু অভিনেত্রী হয়ে চরিত্রকে বিশ্বাসযোগ্য করে তুলতে। তাই করেছেন ‘কিসসা কুর্সি কা’, ‘তামস’, ‘সমীর ল্যাংড়ে পে মত রো’, ‘সর্দারি বেগম’, ‘মাম্মো’, ‘জুবেইদা’ থেকে ‘বাধাই হো’র মতো সিনেমায়। টেলিভিশনেও চুটিয়ে অভিনয় করেছেন ‘সাঞ্ঝা চুলাহ’, ‘সিআইডি’, ‘বালিকা বধূ’, ‘সাত ফেরে’র মতো একাধিক ধারাবাহিকে। ‘মাম্মো’, ‘তামস’ আর ‘বাধাই হো’-র জন্য তিনবার সেরা-সহ অভিনেত্রীর জাতীয় পুরস্কার পেয়েছেন সুরেখা সিক্রি। তৃতীয়বার ‘বাধাই হো’-র জন্য জাতীয় পুরস্কার নিতে গিয়েছিলেন হুইল চেয়ারে। কারণ কিছুদিন আগেই মহাবালেশ্বরে শুটিং করতে গিয়ে মাথায় চোট পেয়েছিলেন অভিনেত্রী। তারপর থেকেই কাজ করতে পারছিলেন না। বাড়িতেই নার্সের তত্ত্বাবধানে ছিলেন। সেখানেই মঙ্গলবার ব্রেন স্ট্রোকে আক্রান্ত হন। অভিনেত্রীর দ্রুত আরোগ্য কামনা করেছেন অনুরাগী এবং সহ-অভিনেতা-অভিনেত্রীরা।

[আরও পড়ুন: সুশান্ত ইস্যুতে ‘মৌনব্রত’ ভঙ্গ অনুরাগের, ফাঁস করলেন মৃত্যুর দিনের বিস্ফোরক হোয়াটসঅ্যাপ চ্যাট]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে