Advertisement
Advertisement
Sonu Sood

দেশের সবেচেয়ে বড় খাবারের প্লেট সোনুর নামে, অথচ একটুও খেতে পারবেন না অভিনেতা!

কেন এই খাবার মুখে তুলতে পারবেন না সোনু সুদ?

Sonu Sood honoured as 'India's Biggest Plate' Named After him | Sangbad Pratidin
Published by: Suparna Majumder
  • Posted:February 19, 2023 8:23 pm
  • Updated:February 19, 2023 8:23 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যত ভালবাসা মানুষকে দিয়েছেন, তত ভালবাসাই ফেরত পেয়েছেন সোনু সুদ (Sonu Sood)। করোনা কাল থেকে যে মানুষটা ক্রমাগত সাধারণ, অসহায় মানুষের সাহায্য করে চলেছেন, সেই মানুষটার নামেই নাম রাখা হল দেশের সবচেয়ে বড় খাবারের প্লেটের। অথচ এই খাবার সোনু নিজেই খেতে পারবেন না।

Sonu-Sood-Plate 1

Advertisement

বিশাল এই ‘সোনু সুদ প্লেট’ তৈরি করেছে হায়দরাবাদের জিসমত আরেবিক মান্ডি (জেল থিম) রেস্তরাঁ। আমিষ পদে সাজানো এই প্লেটের খাবারে অন্তত ২০ জনের পেট খুব ভালভাবেই ভরে যাবে। আর এটিই দেশের সবচেয়ে বড় খাবারের প্লেট বলে দাবি রেস্তরাঁর। নিজের নামের এই প্লেট উদ্বোধনে উপস্থিত ছিলেন সোনু। তিনিই শেয়ার করেছেন ছবি। হায়দরাবাদের রেস্তরাঁর অভিনব উদ্যোগে খুশি সোনু। তবে এই খাবার তিনি মুখে তুলতে পারবেন না বলেই ক্যাপশনে জানান।

Advertisement

[আরও পড়ুন: ইউনিসেফ ইন্ডিয়ার জাতীয় অ্যাম্বাসাডর হলেন আয়ুষ্মান, লড়বেন শিশুদের অধিকারের জন্য]

আসলে বহুদিন আগেই আমিষ খাবার খাওয়া ছেড়ে দিয়েছেন সোনু। সম্পূর্ণ নিরামিশাষী অভিনেতা। আবার স্বল্পাহারিও বটে। কারণ ডায়েটের মধ্যে থাকতে হয় তাঁকে। নির্মেদ চেহারা বজায় রাখতে হয়। সেই কারণেই নিজের নামে তৈরি দেশের সবচেয়ে বড় প্লেটের খাবার মুখে তুলতে পারবে না।

Sonu-Sood-Plate 2

কোভিডের সময় থেকে দুস্থ, অসহায় মানুষের ‘মসিহা’ হয়ে ওঠেন সোনু। কত যে পরিযায়ী শ্রমিককে সোনু বাড়ি ফেরার ব্যবস্থা করেছেন, কত মানুষের চিকিৎসার বন্দোবস্ত করে দিয়েছেন, তার হিসেব নেই। ইউক্রেনে আটকে থাকা পড়ুয়াদেরও দেশে ফেরার বন্দোবস্ত করে দিয়েছিলেন অভিনেতা। সোশ্যাল মিডিয়ায় সক্রিয় থাকেন সোনু। এখনও তাঁর বাড়ির সামনে সাহায্যপ্রার্থীদের লাইন থাকে। প্রত্যেকের কথা শুনে সাধ্যমতো সাহায্য করেন সোনু। এমন তারকার এই সম্মান প্রাপ্য বলেই মনে করছেন নেটিজেনরা। তবে কেউ কেউ আবার সোনুর ছবি দেখে প্রাণীহত্যার বিরোধিতাও করেছেন। সোনুকে এর বিরুদ্ধে সোচ্চার হওয়ার পরামর্শও দিয়েছেন তাঁরা।

[আরও পড়ুন: প্রথম দেখাতেই সুরেলা যুগলবন্দি, অরিজিতের কাছ থেকে ‘উপরি পাওনা’ কী রূপমের?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ