BREAKING NEWS

২৯ চৈত্র  ১৪২৭  সোমবার ১২ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

সোনু সুদকে বিরাট সম্মান! স্পাইসজেটের বিমানে আঁকা হল তাঁর মুখ

Published by: Biswadip Dey |    Posted: March 20, 2021 5:22 pm|    Updated: March 20, 2021 5:22 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রুপোলি পর্দায় তিনি খলনায়ক। কিন্তু বাস্তবের পৃথিবীতে ক্রমেই এক যথার্থ নায়ক হয়ে উঠেছেন সোনু সুদ (Sonu Sood)। কখনও লকডাউনের (Lockdown) সময় পরিযায়ী শ্রমিকদের ঘরে ফেরানোর ব্যবস্থা করা, কখনও বৃদ্ধাদের জন্য শীতবস্ত্রের জোগান দেওয়া। নানা ভাবে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন তিনি। এবার তাঁর অবদানকে স্বীকৃতি দিতে একটি বিশেষ বিমান উৎসর্গ করল ‘স্পাইসজেট’ (Spicejet)। সেই বিমানে আঁকা সোনু সুদের মুখ! তাতে লেখা রয়েছে, ‘এ স্যালুট টু দ্য সেভিয়ার সোনু সুদ’।

‘স্পাইসজেট’-এর চেয়ারম্যান ও ম্যানেজিং ডিরেক্টর অজয় সিং জানিয়েছেন, ”অতিমারীর সময়ে সোনু সুদের সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে আমরা অত্যন্ত গর্বিত। তাঁর নিঃস্বার্থ প্রচেষ্টাকে সম্মান জানিয়ে এই বিশেষ ছবি। অতিমারীর সময়ে যেভাবে তিনি লক্ষ লক্ষ মানুষকে সাহায্য করেছেন, সেজন্য তাঁকে ধন্যবাদ জানাতে চাই।” সোনু সুদ নিজেও তাঁর টুইটারে ওই বিমানের ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন, ‘মনে পড়ে যাচ্ছে পাঞ্জাবের মোগা থেকে মুম্বইয়ের অসংরক্ষিত টিকিট নিয়ে যাত্রার কথা। মা-বাবাকে খুব মিস করছি।’

[আরও পড়ুন: অ্যাকশনে ভরপুর জনের ‘মুম্বই সাগা’ কি দর্শকদের মন ছুঁতে পারল? পড়ুন ফিল্ম রিভিউ]

প্রসঙ্গত, কয়েক মাস আগে মুক্তি পেয়েছে সোনুর নতুন বই ‘আই অ্যাম নট দ্য মসীহা’। নামকরণ থেকেই পরিষ্কার, মানুষ হয়ে মানুষের পাশে দাঁড়ানোর জন্য কোনও অতিরিক্ত কৃতিত্ব দাবি করতে চান না তিনি। লকডাউনের সময় পরিযায়ী শ্রমিকদের পাশে যেভাবে দাঁড়াতে দেখা গিয়েছিল সোনুকে, তা দেখে কুর্নিশ জানিয়েছিল গোটা দেশ। বিভিন্ন অঞ্চলে আটকে পড়া শ্রমিকদের খুঁজে বের করে তাঁদের জন্য আশ্রয় ও সমস্ত সাহায্যের বন্দোবস্ত করেছিলেন তিনি। নিজের সম্পত্তি বিকিয়ে মানুষের পাশে দাঁড়িয়েছিলেন। ক্রমেই বেড়েছে তাঁর প্রতি মানুষের মুগ্ধতা। এবারের পুজোয় কলকাতার মণ্ডপে দেখা গিয়েছিল তাঁর মূর্তি! তেলেঙ্গানায় তৈরি হয়েছে মন্দিরও।

[আরও পড়ুন: অসুস্থ সোহম চক্রবর্তী, ভোটের মুখে তারকা প্রার্থীকে নিয়ে চিন্তায় তৃণমূল কর্মীরা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement