BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

সুশান্তের মৃত্যুর পর দিশার সঙ্গে নাম জড়িয়ে ‘কেচ্ছা’, পুলিশের দ্বারস্থ তিতিবিরক্ত সূরজ

Published by: Suparna Majumder |    Posted: August 11, 2020 12:54 pm|    Updated: August 11, 2020 12:54 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর থেকে অনলাইন নিগ্রহের শিকার সূরজ পাঞ্চোলি (Sooraj Pancholi)। সুশান্তের প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ানের সঙ্গে তাঁর নাম জড়িয়ে ভুয়ো খবর ছড়ানো হচ্ছে। ইনস্টাগ্রামে আগেই এর প্রতিবাদ জানিয়েছিলেন সূরজ। এবার মুম্বইয়ের ভরসোভা থানায় অভিযোগ দায়ের করলেন।

[আরও পড়ুন:করোনা চিকিৎসার লাগামছাড়া বিল! বেসরকারি হাসপাতালগুলিকে ‘রক্তচোষা’ বলে কটাক্ষ রুদ্রনীলের]

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঠিক এক সপ্তাহ আগে তাঁর প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ানের (Disha Salian) মৃত্যু হয়। প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান ছিল, বহুতলের আবাসন থেকে ঝাঁপ দিয়ে আত্ম্যহত্যা করেছেন দিশা। কেন দিশা আত্মহত্যা করলেন? সুশান্তের মৃত্যুর সঙ্গে কি তাঁর মৃত্যুর কোনও যোগসূত্র রয়েছে? এই প্রশ্ন সোশ্যাল মিডিয়ায় উঠতে শুরু করে। এরই মধ্যে সূরজ পাঞ্চোলির নাম জড়িয়ে যায়। শোনা যায়, সূরজের সঙ্গে দিশার সম্পর্ক ছিল। সম্তানসম্ভবা ছিলেন দিশা। আর তাঁর সন্তানের বাবা ছিলেন সূরজ। এনিয়ে সুশান্ত ও সূরজের মধ্যে মনোমালিন্য ছিল। সোশ্যাল মিডিয়ায় সূরজ পাঞ্চোলি এবং সুনীল শেট্টির (Sunil Shetty) মেয়ে আথিয়া শেট্টির (Athiya Shetty) একটি পার্টির ছবিও ভাইরাল হয়েছিল। বলা হচ্ছিল, এই পার্টির সূত্র ধরেই নাকি সুশান্ত ও দিশার মৃত্যু তদন্তে নতুন তথ্য মিলতে পারে। ইনস্টাগ্রামে নিজের উপরে ওঠা যাবতীয় অভিযোগ সূরজ অস্বীকার করেন। ভুয়ো খবরের ছবি শেয়ার করে জানান, পার্টিতে তাঁর আরও একজন মহিলা বন্ধু রয়েছেন অনুশ্রী গউর (Anushree Gaur)। যিনি কিনা ভারতে থাকেনই না। দিশা সালিয়ান বেঁচে থাকতে তাঁর সঙ্গে সাক্ষাৎ পর্যন্ত হয়নি বলে দাবি করেন সূরজ।

[আরও পড়ুন: ‘অ্যাম্বুল্যান্সেও বেঁচে ছিলেন সুশান্ত, এটা খুন!’, বিস্ফোরক দাবি চালকের]

এর আগে প্রেমিকা জিয়া খানের (Jiah Khan) মৃত্যুতে সূরজের নাম জড়ায়। অন্তঃসত্ত্বা ছিলেন জিয়া। সুশান্তের মৃত্যুর পর জিয়ার মা দাবি করেন, সলমন খান (Salman Khan) নিজের প্রভাব খাটিয়ে বন্ধু আদিত্য পাঞ্চোলির ছেলে সূরজকে বাঁচিয়েছেন। জিয়া মামলার এক তদন্তকারী অফিসার নাকি জিয়ার মায়ের কাছে দুঃখ প্রকাশ করেছিলেন যে উপরমহলের চাপের কাছে তাঁকে নতিস্বীকার করতে হয়েছে। সূরজ পাঞ্চোলির বলিউড কেরিয়ারের সূত্রপাতও সলমন খানের হাত ধরে। সুরজ-আথিয়ার প্রথম ছবি ‘হিরো’-র অন্যতম প্রযোজক ছিলেন সলমন খান।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement