৫ মাঘ  ১৪২৮  বুধবার ১৯ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

ভাঙল সলমন-সুরজ বরজাতিয়া জুটি! প্রথমবার পরিচালকের টিমে এই অভিনেতারা

Published by: Paromita Kamila |    Posted: February 24, 2021 3:32 pm|    Updated: February 24, 2021 3:32 pm

Sooraj R. Barjatya will not depict Salman Khan in his new movie | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুরজ বরজাতিয়া (Sooraj R. Barjatya) সলমন খান জুটি দর্শকদের কাছে বরাবরই জনপ্রিয়। বরজাতিয়ার সাতটা ছবির মধ্যে চারটিতেই ছিলেন হিরো সলমন খান (Salman Khan)। এমনকী ২০১৫-র ছবি ‘প্রেম রতন ধন পায়ো’-তেও দেখা গিয়েছিল সলমন খানকে। এবার সুরজের পরবর্তী ছবিতে নেই সলমন খান। আগামী ছবির জন্য তিনি বেছে নিয়েছেন অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) ও বোমান ইরানিকে (Boman Irani)।

 চলতি বছরের মাঝামাঝি সময়ে শুরু হবে শুটিং। জানা গিয়েছে, ছবির নাম রাখা হয়েছে ‘উচাই’ (Oonchai/Uchai)। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অনুপম খেরকেও। ছ’বছর পরে সুরজ বারজাতিয়া পরিচালকের আসনে। প্রথমবার তিনি কাজ করবেন বিগ বি ও বোমান ইরানির সঙ্গে।বলিউডে সম্পর্ক-ভালবাসার অন্যরকম গল্প বরবারই উপহার দিয়েছেন পরিচালক সুরজ বরজাতিয়া। ছবি বানানোর সেই ধারায় তিনি কখনও পরিবর্তন আনেননি। ‘ম্যায়নে প্যায়ার কিয়া’, ‘হাম আপকে হ্যায় কৌন’, ‘হাম সাথ সাথ হ্যায়’ কিংবা ‘বিবাহ’, ‘প্রেম রতন ধন পায়ো’র মতো পারিবারিক ছবি দর্শকদের মনে আলাদা জায়গা তৈরি করে নিয়েছে। 

[আরও পড়ুন: টলিউডে দেবের ১৫ বছর, দর্শকদের বিশেষ উপহার দিল ‘হইচই’]

সেই ধারা অব্যাহত রেখেছেন এই ছবির ক্ষেত্রেও। বয়সকালের বন্ধুত্ব নিয়ে তৈরি হয়েছে চিত্রনাট্য। যেখানে পরিচালক কিছুটা নিজের ব্যক্তিগত জীবনের ছায়াকেও তুলে ধরতে পারেন বলে সূত্র মারফত জানা গিয়েছে। বিগ বি অমিতাভ, বমন ইরানি ও অনুপম খের বন্ধুত্বের এই গল্প শোনার পরেই একবাক্যে ছবিতে কাজ করতে রাজি হয়েছেন বলে জানা গিয়েছে।

প্রসঙ্গত, ১৯৮৯ সালে সলমন খান, ভাগ্যশ্রী অভিনীত ‘ম্যায়নে প্যায়ার কিয়া’ পরিচালক হিসাবে সুরজ বরজাতিয়ার (Sooraj R. Barjatya) প্রথম ছবি। তারপর আর ফিরে তাকাতে হয়নি। ঝুলিতে খুব কম সংখ্যাক ছবি হলেও সুরজ বারজাতিয়া পরিচালিত প্রতিটি ছবি বক্সঅফিসে ব্যাপক সাফল্য পেয়েছে।

[আরও পড়ুন: এবার স্বস্তিকার মুখে রাম নাম! অভিনেত্রীর টুইট ঘিরে নয়া জল্পনা টলিউডে]

অন্যদিকে, চলতি বছরে শাহেনশা বিগ বি একের পর এক ছবির কাজে হাত দিয়েছেন। ‘ব্রহ্মাস্ত্র’, ‘মেডে’, ‘চেহরে’ ছাড়াও হাতে রয়েছে ‘আঁখে ২’ ছবির কাজ। রুমি জাফরি পরিচালিত ইমরান হাসমি-অমিতাভ বচ্চন অভিনীত ‘চেহরে’ মুক্তি পাবে ৩০ এপ্রিল। এই ছবিতে রয়েছেন প্রয়াত সুশান্ত সিং রাজপুতের বান্ধবী রিয়া চক্রবর্তীও (Rhea Chakraborty)। পাশাপাশি, অভিনয় দেও পরিচালিত ‘আঁখে ২’ ছবির শুটিং শুরু হবে মে মাসে। অমিতাভ বচ্চন ছাড়াও রয়েছেন সিদ্ধার্থ মালহোত্রা ও অক্ষয় খান্না।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে