১৮ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ৫ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

‘কাকাবাবু’ প্রসেনজিৎকে শুভেচ্ছা বার্তা ‘ফেলুদা’ সৌমিত্রর

Published by: Sangbad Pratidin Digital |    Posted: September 19, 2017 5:44 am|    Updated: September 28, 2019 3:00 pm

Soumitra Chatterjee extends warm wishes to Prosenjit Chatterjee for ‘Yeti Obhijaan'

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  বড়পর্দায় ফেলুদা বললেই আমাদের চোখে যার মুখ প্রথমেই ভেসে ওঠে, তিনি সৌমিত্র চট্টোপাধ্যায়।  যদিও তিনি ছাড়াও আমরা ফেলুদার চরিত্রে দেখেছি আরও অনেক অভিনেতাকে। কিন্তু ফেলুদার চরিত্রে তিনিই স্রষ্টা সত্যজিৎ রায় থেকে শুরু করে দর্শকদের প্রথম পছ্ন্দ। ফেলুদা বলতেই যেমন সৌমিত্র চট্টোপাধ্যায়ের কথা মন পড়ে তেমনই এখন কাকাবাবু বলতেই মনে হয় প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের কথা। এবার সেই বড়পর্দার ফেলুদাই শুভেচ্ছা জানালেন রিল লাইফের কাকাবাবুকে।

[লাস্যময়ী ‘উমা বউদি’ হয়ে প্রোমোতেই মাত স্বস্তিকার]

মুক্তির অপেক্ষায় সৃজিত মুখোপাধ্যায়ের ছবি ‘ইয়েতি অভিযান’। সুনীল গঙ্গোপাধ্যায়ের উপন্যাস ‘পাহাড়চুড়ায় আতঙ্ক’ অবলম্বনেই কাকাবাবু সিরিজের এই দ্বিতীয় ছবি। আগের ছবি ‘মিশর রহস্যে’র মতোই এই ছবিতে রাজা রায়চৌধুরী অর্থাৎ কাকাবাবুর চরিত্রে দেখা যাবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে। আপাতত ছবির প্রচারে চূড়ান্ত ব্যস্ত অভিনেতা। কখনও পৌঁছে যাচ্ছেন শপিং মলে কখনও রেস্তরাঁয় কখনও আবার স্কুলে। প্রচারে এক ইঞ্চিও খামতি রাখতে চান না কাকাবাবু।

[প্রেমিকা নাতাশার সঙ্গে বিচ্ছেদের পথে বরুণ ধাওয়ান!]

কাকাবাবুকে ঘিরে এমনিতেই নস্টালজিয়া রয়েছে বাঙালির। তার ব্যতিক্রম নন সৌমিত্র চট্টোপাধ্যায়ও। কাকাবাবু তাঁরও যে খুব প্রিয় সম্প্রতি একটি ভিডিওতে সে কথাই জানালেন এই বর্ষীয়ান অভিনেতা। পাশাপাশি তিনি মনে করেন কাকাবাবুতে যে অ্যাডভেঞ্চার রয়েছে তা বড় থেকে ছোট সবধরনের দর্শককে আকর্ষণ করবে। ছবির সাফল্যের জন্য তাঁর পুত্রসম বুম্বাকে শুভেচ্ছাও জানাতে ভুললেন না সৌমিত্র চট্টোপাধ্যায়।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে