Advertisement
Advertisement

বেহালার সুরে ‘ময়ূরাক্ষী’র কাহিনি নিয়ে আসছেন সৌমিত্র-প্রসেনজিৎ

একফ্রেমে দুই কিংবদন্তি। দেখুন ছবির টিজার।

Soumitra Chatterjee, Prosenjit Chatterjee to play father and son in Mayurakshi
Published by: Sangbad Pratidin Digital
  • Posted:October 5, 2017 11:33 am
  • Updated:September 27, 2019 3:27 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সম্পর্ক বয়ে চলে নদীর মতো। জীবনের নানা গতিপথে নিজস্ব ছন্দে সে এগিয়ে যায়। প্রবহমান এই সম্পর্কের কাহিনি নিয়েই আসছেন পরিচালক অতনু ঘোষ। বাবা ও ছেলের সম্পর্কের গাথা এবার পর্দায় তুলে ধরতে চলেছেন তিনি। আর চেনা সম্পর্কের এই অচেনা কাহিনিতে বহুদিন পর একফ্রেমে দেখা যাবে বাংলা সিনেমার দুই জীবন্ত কিংবদন্তি সৌমিত্র চট্টোপাধ্যায় ও প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে। ভায়োলিনের সুর সহযোগে নিজের এই নতুন ছবির টিজার পোস্ট করলেন প্রসেনজিৎ স্বয়ং। নাম ‘ময়ূরাক্ষী’।

সম্পর্ক কোনও ‘রূপকথা নয়’, তা বারবার নিজের ছবির মাধ্যমে বলে এসেছেন অতনু ঘোষ। এবারেও বাবা ও ছেলের সম্পর্কের বাস্তব দিক ফুটিয়ে তুলেছেন পরিচালক। আর মুখ্য চরিত্রের জন্য বেছেছেন দুই দিগগজ অভিনেতাকে। ‘সৌমিত্রকাকু’কে ছোটবেলা থেকে চেনেন। ফাদার ফিগার হিসেবেই হামেশা পাশে পেয়েছেন প্রসেনজিৎ। এমন একজন মানুষের সঙ্গে বহুদিন পর পর্দায় বাবা-ছেলের সম্পর্ক ফুটিয়ে তুলতে পেরে খুশি তিনি। বর্ষীয়ান অভিনেতার কাছেও এ চরিত্র যেন সহজাত।

[চালকের বেতন দেননি রণবীর, বচসায় বিঘ্নিত ‘পদ্মাবতী’র শুটিং]

ছবিতে সৌমিত্র চট্টোপাধ্যায়কে দেখা যাবে অধ্যাপক হিসেবে। যাঁর মনের মাঝে রয়েছে বেহালার সুর। ভায়োলিনের এই সুর কেবল অনুভব করতে পারে ছেলে প্রসেনজিৎ। দুই পুরুষের এই কাহিনির এই সামান্য ঝলকেই মুগ্ধ টলিউড। ‘বুম্বাদা’কে শুভেচ্ছা জানিয়েছেন অনেকেই।

[জানেন, কেবিসি থেকে পাওয়া অর্থ কীভাবে খরচ করবেন অনামিকা?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ