২  ভাদ্র  ১৪২৯  শুক্রবার ১৯ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

প্রকাশ্যে ‘মিশন মঙ্গল’-এর বাংলা প্রোমো, আক্কির প্রশংসায় পঞ্চমুখ সৌরভ গঙ্গোপাধ্যায়

Published by: Sandipta Bhanja |    Posted: August 3, 2019 7:19 pm|    Updated: August 3, 2019 7:19 pm

Sourav Ganguly praises Akshay Kumar's Mission Mangal

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্বাধীনতা দিবসেই দেশজুড়ে প্রেক্ষাগৃহে আসছে অক্ষয় কুমারের ‘মিশন মঙ্গল’। মূল চরিত্রে অক্ষয় কুমার, বিদ্যা বালন, সোনাক্ষী সিনহা, তাপসী পান্নু এবং শরমন যোশীর মতো অভিনেতারা। মুক্তির আগে তাই প্রচারের কাজে বেজায় ব্যস্ত ছবির অভিনেতা-অভিনেত্রীরা। শুক্রবার ছবির প্রচারের জন্যই নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও প্রকাশ করেছেন অভিনেতা অক্ষয় কুমার। সেই ভিডিওতে অক্ষয়ের কণ্ঠে বাংলায় কবিতা শোনা গিয়েছে। আরেকটু খোলসা করে বললে বাংলায় ‘মিশন মঙ্গল’-এর প্রোমো প্রকাশ্যে এনেছেন বলিউডের খিলাড়ি কুমার। আর যেই ভিডিও দেখে অক্ষয়ের প্রশংসায় পঞ্চমুখ সৌরভ গঙ্গোপাধ্যায়

[আরও পড়ুন: ‘দেখেশুনে কেয়ারটেকার বাছুন!’, নিঃসঙ্গ প্রবীণদের পরামর্শ নাইজেলের]

প্রোমোর ভিডিওতেই তিনি বাংলায় আউড়েছেন ছবির একটি সংলাপ। বাংলা প্রোমো শেয়ার করে অভিনেতা ক্যাপশনে লিখেছেন, “উচ্চারণে কোনও ভুল হলে ক্ষমা করে দেবেন।” সেই প্রোমোতেই আপাতত মজেছেন অক্ষয়ের বাঙালি ভক্তরা। তবে, চমকটা অন্যখানে। অক্ষয় কুমারের বাংলা শুনে চমকে গিয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। অভিনেতার বাংলা বলিয়ের ভূয়সী প্রশংসা করেছেন ‘দাদা’। শুধু তাই নয়, অক্ষয়ের শেয়ার করা ওই বাংলা প্রোমো তিনি রিটুইট করে অভিনন্দন জানিয়েছেন পুরো ‘মিশন মঙ্গল’ টিমকে। পাশাপাশি সৌরভ বাংলায় প্রোমো দেখার জন্য সিনেপ্রেমীদের অনুরোধও জানিয়েছেন। উল্লেখ্য শুধু বাংলাতেই নয়, ‘মিশন মঙ্গল’ প্রচারের এই বিশেষ ভিডিও গুজরাটি, মারাঠি এবং পাঞ্জাবী ভাষাতেও প্রকাশ্যে এসেছে। অন্যদিকে, সৌরভকে ধন্যবাদ জানিয়ে অক্ষয় কুমার লিখেছেন, “বিজ্ঞানের ভাষা সর্বজনীন। এর কোনও ধর্ম, বর্ণ, লিঙ্গ ও সীমানা নেই।” 

[আরও পড়ুন: ‘প্রলয়’-এর পর ফের রাজনৈতিক প্রেক্ষাপট নিয়ে ছবি রাজ চক্রবর্তীর, রয়েছেন পার্নোও]

২০১৩ সালে ভারতের ‘মঙ্গলযান’ মিশনের উপর ভিত্তি করেই তৈরি হয়েছে ‘মিশন মঙ্গল’। এই ঘটনা নিঃসন্দেহে ভারতের ইতিহাসে একটা মাইলফলক। আর বিদ্যা-অক্ষয়-সোনাক্ষী-তাপসী অভিনীত এই ছবির টিজার এবং ট্রেলার আরও একবার উসকে দিয়েছে ভারতবাসীদের সেই সুখকর আবেগঘন স্মৃতিকে। ছবিতে অক্ষয় কুমারকে দেখা যাবে ভারতের মহাকাশ গবেষণাকেন্দ্র ইসরোর মহাকাশ বিজ্ঞানী রাকেশ ধাওয়ানের চরিত্রে।

রাকেশ ছাড়াও অন্যান্য বিজ্ঞানীর চরিত্রে অভিনয় করেছেন বিদ্যা বালন, তাপসী পান্নু, শরমন ও সোনাক্ষী। বাস্তব চরিত্রগুলো থেকে অনুপ্রাণিত হয়েই লেখা হয়েছে বাকি চরিত্রগুলোও। একদিকে সংসার এবং অন্যদিকে মহাকাশ বিজ্ঞানীর অবতারে ট্রেলারে নজর কেড়েছেন বিদ্যাও। আর এবারের স্বাধীনতা দিবস যে আরও ভাল কাটবে, সেই আভাসও ইতিমধ্যেই দিয়ে দিয়েছেন অক্ষয়। কারণ, দেশের এই সাফল্যের কাহিনি বড়পর্দায় মুক্তি পাচ্ছে আগস্টের ১৫ তারিখে। তবে সৌরভ গঙ্গোপাধ্যায়ের প্রশংসা যে বাঙালি সিনেদর্শকদের সেই অপেক্ষা আরও বাড়িয়ে দিল, তা বলাই যায়।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে