২ আশ্বিন  ১৪২৭  রবিবার ২০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

ব্যাট হাতে ফের বাইশ গজে সৌরভ, সৌজন্যে পরিচালক শিবু-নন্দিতা

Published by: Sandipta Bhanja |    Posted: August 9, 2020 6:14 pm|    Updated: August 9, 2020 6:14 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পাক্কা ৫ বছর পর ব্যাট হাতে নিলেন সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। নেপথ্যে অবশ্য টলিউড পরিচালক শিবপ্রসাদ মুখোপাধ্যায় (Shibaprosad Mukherjee) এবং নন্দিতা রায় (Nandita Roy)। বাইশ গজের মহারাজ আর টলিউডের দুই খ্যাতনামা প্রযোজক-পরিচালক একসঙ্গে ময়দানে। কারণটা কী?

TVC-sourav

এক বিজ্ঞাপনের শুটের জন্যই আসলে সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে জুটি বেঁধেছিলেন শিবু-নন্দিতা। তারপর যা হওয়ার, সেটে লাইট, ক্যামেরা, অ্যাকশনের দৌরাত্ম যতই থাক, ব্যাট আর বল থাকবে না, তাও কখনও হয়? অতঃপর বিসিসিআই প্রেসিডেন্ট ময়দানে নেমেই ছক্কা হাঁকালেন। ওদিকে, দাদার কামাল দেখে শুটিং ফ্লোরে হাততালির বন্যা।

পরিচালকদ্বয় শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং নন্দিতা রায় তো সৌরভ গঙ্গোপাধ্যায়ের প্রশাংসায় পঞ্চমুখ। পরিচালক হিসেবে সেটে সবসময়ে তাঁদের চোখ থাকে ব্যাকগ্রাউন্ডের স্ক্রিনে। দুজনেই খুঁতখুতে শটের ব্যাপারে। আর এই বিজ্ঞাপনী শুটেও খুঁতখুতে জুড়িদার হিসেবে পেয়ে গেলেন দাদাকে। পেশাদার তো বটেই, পাশাপাশি একেবারে পারফেকশনিস্টও। অতঃপর হেসে খেলে বিজ্ঞাপনী শুটে বাজিমাত করলেন সৌরভ গঙ্গোপাধ্যায়।

[আরও পড়ুন: ‘গেন্দাফুল’ গান হিট করাতে ৭২ লক্ষ টাকা দিয়ে ফলোয়ার কিনেছেন! কী সাফাই ব়্যাপার বাদশার?]

শুটে এসে পিংক বল টেস্টের পাশাপাশি মহিলা ক্রিকেটের উর্দ্ধগামী গ্রাফের কথাও শোনা গেল দাদার মুখে। সৌরভের মন্তব্য, “মহিলা ক্রিকেট তুলনামূলকভাবে বেশ এগিয়েছে। ভবিষ্যতেও আরও এগোবে এবং সময়ের সঙ্গে তাল মিলিয়ে ছেলেদের ক্রিকেটের মতোই গুরুত্বপূর্ণ হয়ে উঠবে।”

সৌরভের সঙ্গে শুট করে শিবু-নন্দিতা যেমন আপ্লুত, অন্যদিকে খুশি তিনিও। প্রসঙ্গত, একবছর আগে সেই গোত্র সিনামর জন্য শুট করেছিলেন এই জুটি। এরপর নতুন প্রোজেক্টের ঘোষণা হলেও শুটিং ফ্লোরে নামার অবকাশ পাননি পরিচালকজুটি। নেপথ্যে এই মারণ ভাইরাসের দাপাদাপি! যার ফলে অনেক কাজই আটকে রয়েছে। কিন্তু বিজ্ঞাপনী শুটে তো আর অত সময় নেয় না। ফলে পোস্ট লকডাউন পর্বে বিজ্ঞাপন শুটের হাত ধরেই ফের অবতরণ করলেন ফ্লোরে। সঙ্গী সৌরভ গঙ্গোপাধ্যায়। আর ক্রিকেটের পাশাপাশি তিনি যে সিনেজগতের খবরও দিব্যি রাখেন, তার ইঙ্গিতও মিলল। যখন সৌরভ শিবু-নন্দিতার সাম্প্রতিক বেশ কিছু ছবির ভূয়সী প্রশংসা করলেন। আর সেগুলো যে বাণিজ্যিকভাবে সফল, সে হাঁড়ির খবরও রেখেছেন তিনি।

[আরও পড়ুন: কোভিড চিকিৎসার খরচ ১০ লক্ষ! হাসপাতালের লাগামছাড়া বিল নিয়ে সরব শ্রীলেখা মিত্র]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement