২ আশ্বিন  ১৪২৭  রবিবার ২০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘রব নে বানা দি জোড়ি’! শ্রাবন্তী-রোশনের জন্মদিনে জোড়া সেলিব্রেশন

Published by: Sandipta Bhanja |    Posted: August 13, 2020 6:26 pm|    Updated: August 13, 2020 6:26 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্বামী-স্ত্রীর জন্ম একই দিনে! টলিউডের সেলেব দম্পতি শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) এবং রোশন সিং, ১৩ আগস্ট একই দিনে জন্ম তাঁদের। অতঃপর ডবল সেলিব্রেশন! প্রকৃত অর্থে ‘সোল মেট’ বোধহয় একেই বলে। বিয়ের পর এটা রোশন-শ্রাবন্তীর দ্বিতীয় জন্মদিন। গত বছর ধুমধাম করে শ্রাবন্তীর ফ্যান ক্লাবের তরফে আয়োজন করা হয়েছিল তাঁদের বার্থডে সেলিব্রেশন। এবছর অবশ্য করোনা আবহে সেইসব একেবারে বাদ! তবে বাইরে যাওয়া বারণ হলেও বাড়িতে ঘরোয়া আয়োজনেই জন্মদিন পালন করছেন নায়িকা।

বুধবার ঘড়ির কাটায় রাত তখন ১১টা বেজে ৫৯ মিনিট, উদযাপনের প্রস্তুতি একেবারে তুঙ্গে। কেক কাটা, শুভেচ্ছা বিনিময় তো আছেই, আর তার সঙ্গে স্বামী-স্ত্রীর রোম্যান্স। দুজন মিলে কেক কাটার পর স্বামীর গালে চুমু এঁকে দিলেন অভিনেত্রী শ্রাবন্তী। সেই ছবি ইনস্টাগ্রামে শেয়ারও করেছেন অভিনেত্রী। হাজার হোক, জোড়া সেলিব্রশনের মজাই আলাদা! তবে শ্রাবন্তীর বাড়িতে সেলিব্রেশন কিন্তু তিন দিন ধরে চলে! জানেন কেন? কারণ, ১৩ আগস্ট রোশন-শ্রাবন্তীর জন্মদিন। আর ১৪ আগস্ট শ্রাবন্তীর ছেলে ঝিনুকের জন্মদিন। তাই ১২ আগস্ট থেকেই শুরু হয় বাড়িতে জন্মদিন পালনের জন্য সাজো সাজো রব। ১৩ আগস্ট নায়িকার জন্ম, আর ১৪ আগস্ট মা হিসেবে ‘নবজন্ম’। তাই প্রথম থেকেই তিন দিন ধরে জন্মদিন উদযাপনের ধারা চলে এসেছে শ্রাবন্তীর বাড়িতে। এবারও তার অন্যথা হয়নি!

[আরও পড়ুন: পাকস্তানি শিল্পীর গান চুরির অভিযোগ! ফের বিতর্কে মহেশ ভাটের ‘সড়ক ২’]

Srabanti Chatterjee

অনলাইনেই নতুন পোশাক কিনেছেন। কেক এবং একে অপরের জন্য উপহার অর্ডার দিয়েছেন। আর জন্মদিনের মেনু? শ্রাবন্তী, রোশন আর ছেলে ঝিনুকের অতি প্রিয় মাটন। পাঁঠার মাংসটা মাস্ট! তিনজনেই ভালবাসেন। তা একই দিনে যখন জোড়া বার্থডে সেলিব্রেশন এই বিষয়ে কী মত অভিনেত্রীর? তাঁর কথায়, “কোথাও হয়তো ভগবানই আমাদের এক করে দিয়েছেন। আমার আর রোশনের নিউম্যারিক্যালের সঙ্গে ছেলে ঝিনুকের নিউম্যারিক্যাল সংখ্যাও মিলে গিয়েছে। যা একে অপরের পরিপূরক।”

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Happy birthday hubby!! Love you Jaan ❤️❤️❤️❤️❤️❤️❤️ @singhroshan399

A post shared by Srabanti singh (@srabanti.smile) on

[আরও পড়ুন: ‘গুঞ্জন সাক্সেনা’ ছবির দৃশ্য নিয়ে আপত্তি, বায়ুসেনার দপ্তর থেকে চিঠি গেল সেন্সর বোর্ডের কাছে]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement