BREAKING NEWS

১৫  আষাঢ়  ১৪২৯  বৃহস্পতিবার ৩০ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ফিরল ‘ও পিয়া রে পিয়া’র স্মৃতি, প্রাক্তন নায়ক হিরণের সঙ্গে কণ্ঠ মিলিয়ে গান গাইলেন শ্রাবন্তী

Published by: Suparna Majumder |    Posted: October 31, 2021 2:17 pm|    Updated: January 21, 2022 12:14 am

Srabanti Chatterjee and Hiraan Chatterjee sung together O Piya Re Piya | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০১৩ সালে মুক্তি পেয়েছিল রাজীব বিশ্বাস পরিচালিত ‘মজনু’। তৎকালীন স্বামীর পরিচালনায় মেঘনার ভূমিকায় অভিনয় করেছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। আর তাঁর নায়ক ছিলেন হিরণ (Hiraan Chatterjee)।  রোমান্টিক সেই স্মৃতিই ফিরিয়ে আনলেন দুই তারকা। কণ্ঠ মিলিয়ে গাইলেন ‘ও পিয়া রে পিয়া’।

 

“স্বপ্ন কুড়িয়ে এনে সমর্পণ করা যায় প্রিয়তমার‌ই পায়ের কাছে”, এই বার্তা দিয়েই ২০১৩ সালের ১১ অক্টোবর ইউটিউবে প্রকাশ করা হয়েছিল ‘ও পিয়া রে পিয়া’ গানটি। দু’কোটিরও বেশি মানুষ তা দেখে ফেলেছেন। স্যাভির পরিচালনায় ছবিতে গানটি গেয়েছিলেন অরিজিৎ সিং ও জুন বন্দ্যোপাধ্যায়। আর শনিবার রাতে গাইলেন হিরণ শ্রাবন্তী।

[আরও পড়ুন: ছেলে জেল থেকে ছাড়া পেতেই সিদ্ধি বিনায়ক মন্দিরে যেতে পারেন শাহরুখ খান]

শ্রাবন্তীর সঙ্গে গান গাওয়ার ভিডিওটি আপলোড করেছেন হিরণ। ভিডিও দেখে মনে হচ্ছে সপ্তাহান্তে চুটিয়ে আড্ডা দেন দুই তারকা। তাঁর মাঝেই পুরনো সিনেমার স্মৃতি ফিরিয়ে গান ধরেন হিরণ। তাঁকে সঙ্গত দেন শ্রাবন্তী। দু’জনের গানের শেষে হাততালিও দেন উপস্থিত বন্ধুরা।  ভিডিওর ক্যাপশনে হিরণ লিখেছেন, ‘এটাই চিরন্তন’। যেন নিজেদের অটুট বন্ধুত্বের কথা বোঝাতে চেয়েছেন তিনি। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Hiraan Chatterjee (@hiraanchatterjee)

২০০৮ সালে ‘ভালবাসা ভালবাসা’ সিনেমা প্রথমবার জুটি বাঁধের শ্রাবন্তী ও হিরণ।  সে ছবি পরিচালনা করেছিলেন রবি কিনাগি। তার পাঁচ বছর পর ‘মজনু’ সিনেমায় একসঙ্গে কাজ করেন। সেই ঘটনায় প্রায় এক দশক হতে চলল।  রাজনীতির আঙিনায় অনেকদিন আগেই পা রাখেন হিরণ। একুশের বিধানসভা ভোটের আগে বিজেপিতে যোগ দেন। তারপর খড়গপুর সদর কেন্দ্র থেকে জয় পেয়ে বিধায়কও হন। অন্যদিনে শ্রাবন্তী গেরুয়া শিবিরে যোগ দিলেও ভোটে জিততে পারেনি। তবে সে যাই হোক। দুই বন্ধুর বন্ধুত্ব এখনও অটুট। দেখা হতেই পুরনো দিনের স্মৃতি ফিরিয়ে আনলেন সোশ্যাল মিডিয়ায়। 

 

[আরও পড়ুন: ‘ওটিটি মানেই আবর্জনার স্তূপ’, ডিজিটাল মাধ্যম ছাড়লেন বিস্ফোরক নওয়াজউদ্দিন]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে