BREAKING NEWS

৮ শ্রাবণ  ১৪২৮  রবিবার ২৫ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

‘চার নম্বর বিয়ে?’ কনের সাজে ছবি পোস্ট করতেই ট্রোলড শ্রাবন্তী

Published by: Suparna Majumder |    Posted: June 12, 2021 11:15 am|    Updated: June 12, 2021 11:15 am

Srabanti Chatterjee trolled after posting picture in Wedding outfit on social media | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ের সাজে ছবি পোস্ট করেছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। তাতেই বেজায় ট্রোলড হতে হল অভিনেত্রীকে। চার নম্বর বিয়ের প্রস্তুতি নিচ্ছেন নাকি? বিদ্রুপ করে প্রশ্ন নেটিজেনদের একাংশের।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

[আরও পড়ুন: শাহরুখের বাড়িতে প্রশান্ত কিশোর! পিকে’র জীবন নিয়ে ওয়ের সিরিজ করতে চলেছেন কিং খান!]

করোনার (Corona Virus) দাপটে শুটিং বন্ধ। কিন্তু টলিপাড়া সরগরম দুই অভিনেত্রীর সাংসারিক ঝামেলা নিয়ে। একদিকে নুসরত-নিখিল (Nusrat-Nikhil), অন্যদিকে শ্রাবন্তী-রোশন। তৃতীয় স্বামী রোশন সিংয়ের (Roshan Singh) সঙ্গে বহুদিন ধরেই থাকেন না শ্রাবন্তী। গত বছরের নভেম্বর মাস থেকেই দু’জনের তিক্ততার খবর প্রকাশ্যে আসতে শুরু করেছিল। তারপর থেকে একাধিকবার সোশ্যাল মিডিয়ায় একে অন্যের বিরুদ্ধে পরোক্ষে কটূক্তি করেছেন রোশন-শ্রাবন্তী। ছেড়ে কথা বলেনি শ্রাবন্তীপুত্র ঝিনুকও। ইনস্টাগ্রামে স্টোরি শেয়ার করে ‘বডি বিল্ডারদের’ মগজে বুদ্ধির অভাব বলে কটাক্ষ করেছিল সে। এমন পরিস্থিতিতে কিছুদিন আগে আবার শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চেয়ে আদালতের দ্বারস্থ হয়েছিলেন রোশন। কিন্তু তারপরই আবার ইনস্টাগ্রামে একে অন্যকে কটাক্ষ করেন।

এমন পরিস্থিতিতেই লাল টুকটুকে শাড়িতে বিয়ের সাজে সোশ্যাল মিডিয়ায় ছবি আপলোড করেন শ্রাবন্তী। মাথায় মুকুটও পড়েছেন অভিনেত্রী।  ছবি দেখে মনে হচ্ছে কোনও বিজ্ঞাপনের জন্যই ছবিটি তুলেছেন টলিপাড়ার অভিনেত্রী। তবে তা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা মাত্রই ট্রোলের পালা শুরু হয়ে যায়। ফেসবুকে (Facebook) আড়াই হাজারেরও বেশি কমেন্ট পড়ে গিয়েছে। তাতেই অনেকে প্রশ্ন করেছেন, চার নম্বর বিয়ের প্রস্তুতি নিচ্ছেন নাকি অভিনেত্রী? “আরেকটা উইকেটের পতন হবে নিশ্চয়ই”, এমন মন্তব্যও করা হয়েছে। একজন আবার লিখেছেন, “দামে কম মানে ভাল শ্রাবন্তী ফার্নিচার।” এমনই মন্তব্যে ভরে গিয়েছে পোস্টটি কমেন্ট বক্স।

[আরও পড়ুন: দায়িত্ব পেয়েই কাজ শুরু, সায়নীর নেতৃত্বে শীতলকুচির বৃহন্নলাদের খাবার পৌঁছে দিল যুব তৃণমূল]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement