BREAKING NEWS

২৮ চৈত্র  ১৪২৭  রবিবার ১১ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

‘দেখুন আর মজা নিন’, ভোট প্রার্থী অভিনেতাদের থেকে সতর্ক হওয়ার বার্তা শ্রীলেখার

Published by: Paromita Kamila |    Posted: March 7, 2021 11:55 am|    Updated: March 7, 2021 11:55 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভোট আসে, ভোট যায়। তার প্রাক্কালে যে সকল নেতা-মন্ত্রীরা উন্নয়নের আশ্বাসবাণী শোনান, তা অনেক সময় ‘কথার কথা’তেই থেকে যায়। এখন তো আবার শাসক-বিরোধী দু’পক্ষেরই  অভিনেতা-অভিনেত্রীরা নেমে পড়েছেন রাজনীতির ময়দানে খেলতে। এহেন অবস্থায় অভিনেত্রী শ্রীলেখা মিত্রর ফেসবুক (Facebook) পোস্ট বেশ ইঙ্গিতবাহী বার্তা বয়ে এনেছে অনুরাগীদের কাছে। ভেবে চিন্তে নিজের মূল্যবান ভোট দেওয়ার বার্তা দিয়েছেন শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)।

পরিবর্তনের হাওয়ায় দল বদলের চরিত্রদের অভিনেত্রী এবার পরিযায়ী পাখিদের সঙ্গে তুলনা করেছেন। নিজের ফেসবুক পেজে সেই লেখা শেয়ারও করেছেন। যেখানে তিনি লিখেছেন, “পরিযায়ী পাখিদের মতো ভোট পাখি হয়ে অভিনেতা ও অভিনেত্রীরা এই দল আর সেই দল ঘোরাঘুরি করছে। দেখুন আর মজা নিন। ভেবে ভোট দিন।” অভিনেত্রীর এই মন্তব্যকে সমর্থন করেছেন অনুরাগীরাও।

Bhebe chinte apnar mullyoban vote ti deben

Posted by Sreelekha Mitra on Saturday, March 6, 2021

[আরও পড়ুন: নারী দিবসের আগে বিশেষ ঘোষণা অভিনেত্রী ঋতাভরীর, জানালেন নিজের শক্তি-দুর্বলতার কথা]

টলিউড (Tollywood) ইন্ডাষ্ট্রিতে বরাবরই স্পষ্ট বক্তা হিসাবে পরিচিত শ্রীলেখা। নিজের মতামত সবার সামনে তুলে ধরতে একবারও পিছপা হন না তিনি। যে কোনও বিষয় নিয়ে তিনি সবসময় সরব। ভোটের বাজারেও তা ব্যতিক্রম হয়নি। বামপন্থী সমর্থক হিসাবে নানা সভা থেকে ব্রিগেডের মাঠে নজর কেড়েছেন অভিনেত্রী শ্রীলেখা। ভোটের রাজনীতিতে সবাই যে বিক্রি হন না সেই মতামত বারবার উঠে এসেছে তাঁর বক্তব্যে। বিঁধতে ছাড়েননি নেতা-মন্ত্রীদেরও।

Bijemool is hell bent on bloodshed. Stop them you have the power. #VoteForLeft only alternative( amar apnar taka niye khela hote deben na)

Posted by Sreelekha Mitra on Friday, March 5, 2021

ফলে, রবিবাসরীয় বাজারে একদিকে বিগ্রেডে মহাসভা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির (PM Narendra Modi), অন্যদিকে উত্তরবঙ্গেও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (CM Mamata Banerjee) প্রতিবাদ মিছিল। সব কিছু দেখে শুনে ব্যালট বক্সে নিজের ভোটটা সঠিক জায়গায় ভেবে দেওয়ার আবেদন জানিয়েছেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র।

[আরও পড়ুন: রাজনীতির স্বার্থে রাজ চক্রবর্তীর সঙ্গে বন্ধুত্বে ফাটল! কী জবাব রুদ্রনীলের?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement