BREAKING NEWS

১৭ ফাল্গুন  ১৪২৭  বুধবার ৩ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

ছবির নাম কেন ‘বিটার হাফ’? পোস্টার প্রকাশের পরই মুখ খুললেন পরিচালক শ্রীলেখা

Published by: Paromita Kamila |    Posted: February 15, 2021 2:55 pm|    Updated: February 15, 2021 3:10 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভালবাসার দিনই অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra) সামনে এনেছেন ‘বিটার হাফ’ ছবির পোস্টার। এই ছবি দিয়েই পরিচালক হিসাবে হাত পাকিয়েছেন অভিনেত্রী।  কেন ছবির নাম বিটার হাফ? পরিচালক শ্রীলেখা বলছেন, ঢাকঢোল পিটিয়ে যে ভালবাসা দেখানো হয়, অনেক সময়ই পর্দার আড়ালে তার অন্য রূপটা ধরা পড়ে। বেটার-হাফ কখন হয়ে যায় ‘বিটার হাফ’ (Bitter Half), কীভাবে মারা যায় ভালবাসার সততা, সেটাই শ্রীলেখা তুলে ধরার চেষ্টা করেছেন তাঁর প্রথম ছবিতে। 

Presenting the teaser poster of bitter half. This is my Valentine’s gift for you and your better/bitter halves. Would…

Posted by Sreelekha Mitra on Sunday, February 14, 2021

 

ভালবাসার দিনই নিজের সোশ্যাল হ্যান্ডেলে বিটার-হাফ ছবির পোস্টার শেয়ার করেছেন শ্রীলেখা। কেমন ছিল সেই অভিজ্ঞতা? অভিনেত্রী জানিয়েছেন, ক্যামেরার সামনে অভিনয় করলেও তিনি বরাবরই ক্যামেরার পিছনের মানুষদের  শ্রদ্ধা করে এসেছেন। তাঁদের কাছ থেকে অনেক কাজ শিখেছেন। তাই যখন তিনি ক্যামেরার পিছনে গিয়েছেন, সেই অভিজ্ঞতাগুলোকেই কাজে লাগিয়েছেন। তাঁর কথায়, খবরদারি, বাজে ব্যবহার নয়, অভিনেতা, অভিনেত্রীদের সহমর্মিতা ও ভালবাসা দিয়ে কাজ করানো উচিত। কাজে ভুল হলে ছোটদের আদর করে বকা উচিত।

Uploaded today on #AamiSreelekha #Bitterhalf #Myreligionoflove

Posted by Sreelekha Mitra on Saturday, February 13, 2021

 

[আরও পড়ুন: ভূতের বিয়েতে বর বেশে রাজকুমার-বরুণ, ঘোমটার আড়ালে বউ কে?]

‘বিটার-হাফ’ এ ভরত কল, চান্দ্রি মুখোপাধ্যায় ছাড়াও ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন শ্রীলেখাও। জানিয়েছেন, অভিনয় করতে গিয়ে বেশ অসুবিধায় পড়েছিলেন। কারণ হিসাবে বলেছেন, পরিচালনার পাশাপাশি তাঁকে নজর রাখতে হয়েছে প্রোডাকশনের অনান্য কাজেও। অল্প বাজেট হওয়ায় ছোট্ট টিম নিয়ে পরিবারের মতো কাজ করেছেন। তাই বড় দিদির মতো সব বিষয়ের খেয়াল রাখতে গিয়ে অভিনয়ে মন দিতে একটু অসুবিধা হয়েছিল। তাই নিজের অভিনয় নিয়ে  মনের মধ্যে একটা খুঁতখুঁতে ভাব রয়ে গিয়েছে বলে স্পষ্ট জানিয়েছেন শ্রীলেখা (Sreelekha Mitra)।

সাইকোলজিক্যাল থ্রিলার ছবির গল্প লিখেছেন শ্রীলেখা নিজেই। আর ইন্দ্ররূপ ভট্টাচার্য রূপ দিয়েছেন চিত্রনাট্যের। ‘বিটার হাফ’ (Bitter Half) এর ডাবিং এখনও শেষ হয়নি। চলছে পোস্ট প্রোডাকশনের কাজ। ওটিটি (OTT) প্ল্যাটফর্মে ছবি মুক্তির আগে তা বিভিন্ন ফেস্টিভ্যালে পাঠানোর কথা ভেবেছেন পরিচালক শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। পাশাপাশি তিনি জানিয়েছেন, ভাল-খারাপ যেমনই হোক, দর্শকদের কাছ থেকে সত্যি শোনার আশা রাখছেন তিনি।

[আরও পড়ুন: ‘ভ্যালেন্টাইনস ডে’ নিয়ে ‘আদিখ্যেতা’য় নারাজ স্বস্তিকা, অনুরাগীদের দিলেন বিশেষ বার্তা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement