১৪ মাঘ  ১৪২৯  রবিবার ২৯ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

কথা রাখলেন শ্রীলেখা, জন্মদিনে ফাঁস করলেন আসল বয়স!

Published by: Akash Misra |    Posted: August 30, 2022 12:30 pm|    Updated: August 30, 2022 12:30 pm

Sreelekha Mitra reveals her actual age on her birth day | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মেয়েদের নাকি বয়স জিজ্ঞাসা করতে নেই। অন্তত, জেন্টালম্যান রুলস তাই বলছে। সেই মেয়ে যদি নায়িকা হন, তাহলে তো বয়স জেনে নেওয়াটা ঘোর অপরাধ! মোটামুটি এতদিন এরকম নিয়মেই চলছিলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। তাঁকে দেখে অনেকেই বুঝতে চেষ্টা করতেন, তা বয়স আসলে কত। শ্রীলেখাও এ ব্যাপার নিয়ে খুব একটা মাথা ঘামাতেন না। যে যা ভাবত, তাই তিনি ভাবতে দিতেন। বয়স নিয়ে খুব একটা মাথাব্যথা ছিল না শ্রীলেখার (Sreelekha Mitra)। কিন্তু লোকজনের ফিসফাঁস নিয়ে অল্পস্বল্প বিরক্ত হতেন। তাই তিনি আগে থেকে প্ল্যান করেছিলেন এবারের জন্মদিনে লোকজনের কৌতুহলে জল ঢালবেন। সোশ্যাল মিডিয়ায় বহু আগে থেকেই শ্রীলেখা জানিয়েছিলেন, লাইভে এসে প্রমাণসহ জানাবেন তাঁর আসল বয়স। সোমবার ঠিক রাত ১২ টা বাজতেই লাইভে এলেন শ্রীলেখা। মধ্যরাতেই অনুরাগীদের জানিয়ে দিলেন তাঁর আসল বয়স।

সোমবার মধ্যরাত থেকেই নিজের ফ্ল্যাটে কাছের মানুষদের সঙ্গে নিয়ে বার্থডে সেলিব্রেশনে মেতে উঠলেন শ্রীলেখা। সঙ্গে ছিলেন তাঁর মেয়েও। নাচলেন, গাইলেন, জমিয়ে আড্ডায় দিলেন। কেক কাটার মাঝেই লাইভে এসে অনুরাগীদের জানিয়ে দিলেন, তাঁর বয়স হল ৫০!

[আরও পড়ুন: ‘মুন্নাভাই এমবিবিএস থ্রি’তে বাংলাদেশের চঞ্চল চৌধুরী? সত্যিটা জানালেন খোদ অভিনেতা ]

লাইভে এসে শ্রীলেখা আরও বললেন, ”আমার জন্ম ১৯৭২-এর ৩০শে অগস্ট… আমি পঞ্চাশে পা দিলাম। এজ শেমিং করতে চাও করো, আমার কিছু যায় আসে না। শ্রীলেখা আরও বলেন, ‘আমার বাবা-মা তোমারদের বাবা-মা’র আগে বিয়ে করেছে, তারা আগে সঙ্গমে লিপ্ত হয়েছে, তার ফলপ্রসূ আমি জন্মেছি। তাই বয়স নিয়ে আমার কোনও চাপ নেই।”

শ্রীলেখা তাঁর সোশ্যাল মিডিয়ায় বেশ কয়েকটি ছবি ও ভিডিও শেয়ার করেছেন। যেখানে দেখা গিয়েছে পুষ্পা ছবির গানের সঙ্গে নাচছেন শ্রীলেখা। এই ভিডিওতে দেখা গিয়েছে, অভিনেতার বিশেষ বন্ধু ত্র্যম্বককেও। যাকে নিয়ে নানা গুঞ্জন শোনা যায় টলিপাড়ায়। তবে এই লাইভে এসে স্পষ্ট শ্রীলেখা জানালেন, ত্র্যম্বক মোটেই তাঁর বয়ফ্রেন্ড নন। কারণ শ্রীলেখার কাছে বয়ফ্রেন্ড মানেই চাপ!

[আরও পড়ুন: পুজোর মাঝেই শহরে একের পর এক খুন, রহস্যের গল্প নিয়ে আসছে ‘বিজয়া দশমী’! ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে