BREAKING NEWS

৮ আষাঢ়  ১৪২৮  বুধবার ২৩ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

‘গুরুদেব’ মোদির ‘শিষ্যা’ কঙ্গনা! ফেসবুকে ছবি শেয়ার করে কী লিখলেন শ্রীলেখা?

Published by: Suparna Majumder |    Posted: May 9, 2021 4:50 pm|    Updated: May 9, 2021 4:50 pm

Sreelekha Mitra shared photoshped pic of PM Narendra Modi and Kangana Ranaut | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডের কন্ট্রোভার্সি ক্যুইন। সময়ের সঙ্গে সঙ্গে যেন এই শব্দের সমার্থক হয়ে উঠেছেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। এতদিন টুইটারে বেশ সক্রিয় ছিলেন। কিছুদিন আগেও সেখানে বি-টাউনের ‘মুভি মাফিয়া’র বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছিলেন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির (PM Narendra Modi) পাশে দাঁড়িয়ে দিল্লির বিক্ষোভরত কৃষকদের একহাত নিয়েছিলেন। বিধানসভা নির্বাচনে বিজেপির হারের পর আবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) বিরুদ্ধে বিষোদগারও করেছেন কঙ্গনা। ইতিমধ্যেই টুইটার থেকে বিতাড়িত হয়েছেন বলি নায়িকা। সোশ্যাল মিডিয়ায় তাঁর মিমেরও কমতি নেই। এমনই একটি মিম শেয়ার করলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। যেখানে গুরুদেব হিসেবে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির মুখ বসানো রয়েছে, আর শিষ্যা হিসেবে রয়েছেন কঙ্গনা রানাউত। ফটোশপ করা মিমটি শেয়ার করে ক্যাপশনে শ্রীলেখা লিখেছেন ‘যাতা এটা’।

Sreelekha Mitra shared photoshped pic of PM Narendra Modi and Kangana Ranaut

[আরও পড়ুন: টলিপাড়ায় ফের করোনার ছোবল, এবার কোভিড পজিটিভ তারকা দম্পতি গৌরব-ঋদ্ধিমা ]

বিদ্রুপ করেই ছবিটি তৈরি করা হয়েছে। যা নিছক মজার ছলেই নিজের ওয়ালে শেয়ার করেছেন শ্রীলেখা। পাশাপাশি মাতৃ দিবসে নিজের মা, মেয়ে এবং চারপেয়ে সন্তানদের সঙ্গে কিছু মুহূর্ত শেয়ার করেছেন। দেবী দুর্গার বরণের ছবিও রয়েছে সেখানে।

এদিকে অভিনেত্রী কঙ্গনা রানাউত করোনায় আক্রান্ত হয়ে আইসোলেশনে রয়েছে। মারণ এই ভাইরাসকে (COVID-19) ‘সাধারণ ফ্লু’ হিসেবেই ব্যাখ্যা করেছেন অভিনেত্রী। তাঁর মতে করোনা নিয়ে বাড়াবাড়ি করছে মিডিয়া। উল্লেখ্য, রবিবার সকালে স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রকের (Ministry of Health and Family Welfare) দেওয়া পরিসংখ্যান অনুযায়ী গত ২৪ ঘণ্টায় দেশে ৪ লক্ষ ৩ হাজার ৭৩৮ জন করোনা (Coronavirus) আক্রান্ত হয়েছেন। এই নিয়ে পরপর চারদিন দৈনিক আক্রান্ত চার লক্ষের বেশি। আপাতত দেশে মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২ কোটি ২২ লক্ষ ৯৬ হাজার ৪১৪ জন। গত ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে ৪ হাজার ৯২ জনের।

[আরও পড়ুন: করোনা আক্রান্ত বর্ষীয়ান অভিনেত্রী সন্ধ্যা রায়, নিউমোনিয়া নিয়ে ভরতি হাসপাতালে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement