Advertisement
Advertisement
Sreelekha Mitra

‘আমার শোকে কেউ RIP লিখবেন না!’, হঠাৎ কেন এমন পোস্ট শ্রীলেখার?

শ্রীলেখার এই পোস্ট নিয়ে ঘোর আপত্তি নেটিজেনদের।

Sreelekha Mitra's facebook post goes viral | Sangbad Pratidin
Published by: Akash Misra
  • Posted:November 18, 2022 2:56 pm
  • Updated:November 18, 2022 4:23 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার শারীরিক অবস্থা, মৃত্যুর গুঞ্জন নিয়ে ইতিমধ্যেই তোলপাড় সোশ্যাল মিডিয়া। অন্যদিকে,  হাসপাতালের বিছানায় যখন লড়ছেন ঐন্দ্রিলা, ঠিক তখনই সোশ্যাল মিডিয়ায় তাঁর সুস্থতার কামনায় টলিপাড়ার সেলিব্রিটিরা। তবে এত সবের মাঝে শুক্রবার সকালে মৃত্য়ু নিয়ে শ্রীলেখার এক পোস্ট ঘিরে শুরু হয়ে যায় শোরগোল। সদা অকপট শ্রীলেখা ফেসবুকে টুক করে লিখে ফেললেন, তিনি মৃত্যুর জন্য প্রস্তুত! ব্যস, এই পোস্ট দেখা মাত্রই নেটিজেনরা রীতিমতো ঝাঁপিয়ে পড়লেন অভিনেত্রীর উপর।

তা ঠিক কী লিখেছিলেন অভিনেত্রী?

Advertisement

শ্রীলেখা (Sreelekha Mitra) তাঁর ফেসবুকে লিখলেন, ‘অনেক তো বয়স হল। জীবনও কিছু কম দেখলাম না। মা-বাবা নেই, মেয়েটাও বড় বেশি স্বাধীনচেতা। একদিকে ভাল। আমাদের মতো বুড়ো বয়স অবধি মা-বাবার ল্যাজ ধরা নয়। কিছু কাজ বাকি। সেগুলো তাড়াতাড়ি করে যেতে চাই, বাকি আমি আমার জীবন বেঁচে নিয়েছি। কোনও খেদ নেই, কোনও অভিযোগ নেই।’

Advertisement

[আরও পড়ুন: খুলছেন না চোখ, শরীর অসাড়, এখনও কঠিন লড়াই লড়ছেন ঐন্দ্রিলা ]

শ্রীলেখা এই পোস্টে আরও লিখলেন, ‘মৃত্যুর ভয় করি না। ওটা একটা অ্যাডভেঞ্চার মনে হয়। শুধু ম্যাকের প্রচুর লিপস্টিক আছে। সেগুলো কাউকে প্রাণে ধরে দিতে পারব বলে মনে হয় না। আর আমার চারপেয়ে বাচ্চাগুলোকে মেয়ে দেখে নিতে পারবে।

এখানেই থামলেন না অভিনেত্রী। শ্রীলেখা আরও লিখলেন, ‘সওদা করতে চাই ওপরওয়ালার সাথে…যাদের এখনও অনেকটা পথ চলা বাকি তাঁদের রেখো সুস্থ করে, পরিবর্তে যদি ইচ্ছে হয়…আমি প্রস্তুত। আর হ্যাঁ, আপনাদের বলছি, দয়া করে RIP লিখবেন না আমার শোকে। আমি আনন্দে যাব। শান্তিপূর্ণভাবে বিশ্রাম করব। অযথা বিরক্ত হবেন না। তার চেয়ে অনলাইন ডেটিং ও শপিং করুন!’

শ্রীলেখা হঠাৎ এমন এক নৈরাশ্যজনক পোস্ট কেন করলেন, তা অবশ্য জানা যায়নি। তবে এহেন পোস্ট করায় শ্রীলেখা কিন্তু তাঁর অনুরাগীদের মনে দুঃখ দিয়েছেন। তার প্রমাণ, অভিনেত্রীর মন্তব্য বক্সে অনুরাগীদের নানা কমেন্ট। অনেকেই শ্রীলেখাকে লিখলেন, এরকম পোস্ট একদম করবে না। মন খারাপ হয়ে যায়। অনুরাগীদের কথাকে কিন্তু মান্যতা দিয়েছেন শ্রীলেখা। তাই, পোস্টটি ডিলিটও করে দিয়েছেন। পরে অবশ্য ক্ষমাও চেয়েছেন সোশ্য়াল মিডিয়ায়।

[আরও পড়ুন: নতুন ছবির জন্য বডি চেঞ্জ করে, নতুন লুকে আসব: প্রসেনজিৎ]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ