BREAKING NEWS

১১ জ্যৈষ্ঠ  ১৪২৯  শুক্রবার ২৭ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ম্যাচিং পোশাক, কোমর জড়িয়ে ছবি, ‘মেন্টর-বন্ধু’ কাঞ্চনের জন্মদিনের পার্টিতে শ্রীময়ী

Published by: Suparna Majumder |    Posted: May 8, 2022 5:57 pm|    Updated: May 8, 2022 9:26 pm

Sreemoyee Chattoraj shares picture of Kanchan Mullick's birthday Party | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘মেন্টর-বন্ধু’ কাঞ্চন মল্লিকের  (Kanchan Mullick) জন্মদিনের পার্টিতে চুটিয়ে আনন্দ করলেন শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee Chattoraj)।  সেই ছবি পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়। বিশেষ এই ‘বার্থডে নাইটে’র ম্যাচিং পোশাক পরেছিলেন কাঞ্চন ও শ্রীময়ী। একসঙ্গে ক্যামেরার সামনে পোজও দিয়েছেন দু’জন।

Kanchan Sreemoyee 0

শনিবার ছিল কাঞ্চনের জন্মদিন। সেই কারণেই বার্থডে পার্টির আয়োজন হয়েছিল। অভিনেতা তথা বিধায়কের পরিবার এবং কাছের মানুষজনই উপস্থিত ছিলেন পার্টিতে। একাধিক ছবি আপলোড করেছেন শ্রীময়ী। একটি ছবিতে আবার কাঞ্চনের কোমর জড়িয়ে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন বাংলা টেলিভিশনের অভিনেত্রী। 

Kanchan Sreemoyee 1

[আরও পড়ুন: ‘দিনের পর দিন অপমান সহ্য করতে হত’, মাতৃদিবসে মায়ের যন্ত্রণার কথা জানালেন ভাস্বর]

নিজের এই পোস্টের ক্যাপশনে শ্রীময়ী লেখেন, “মেন্টর ও বন্ধুর জন্মদিন সফল। এই আমন্ত্রণের জন্য অনেক অনেক ধন্যবাদ। বিশেষভাবে ধন্যবাদ তোমার পরিবার, বন্ধু এবং অনুরাগীদের, যাঁরা সকলে মিলে এই বার্থডে নাইটের আয়োজন করেছেন। তাঁদের প্রতিও কৃতজ্ঞ যাঁরা আমাকে আমন্ত্রণ জানিয়েছেন।”    

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sreemoyee_clipslove (@sreemoyeechattoraj)

উল্লেখ্য, অতীতে কাঞ্চন ও শ্রীময়ীর সম্পর্ক নিয়ে বিস্তর জলঘোলা হয়েছে। দু’জনের ঘনিষ্ঠতা নিয়ে নানা খবর রটেছে। কাঞ্চন মল্লিকের স্ত্রী পিংকিও তাঁদের সম্পর্কের রটনায় সায় দেন। কাঞ্চন সন্তানের প্রতি আদর্শ বাবার ভূমিকা পালন করেন না বলেও অভিযোগ করেন তিনি। পালটা পিংকির বিরুদ্ধেও সরব হন কাঞ্চন। পিংকি ২০ দিনও ঠিকমতো সংসার করেননি বলেই দাবি করেন তৃণমূল বিধায়ক (TMC)। একে অপরের বিরুদ্ধে হামলা, পালটা হামলার অভিযোগে থানারও দ্বারস্থ হয়েছিলেন কাঞ্চন ও পিংকি।

Actor Kanchan Mullick opens up about his wife Pinki Bhattacharya

তবে এখন নিজের মতো করে জীবন কাটাচ্ছেন কাঞ্চন। অভিনয়ের পাশাপাশি বিধায়ক হওয়ার দায়িত্বও পালন করছেন তিনি। অন্যদিকে শ্রীময়ী ব্যস্ত ছোটপর্দার কাজ নিয়েই। এর ফাঁকেই সেলিব্রেশনে মেতেছিলেন দু’জন। 

Kanchan Sreemoyee 2

[আরও পড়ুন: ‘মুসলিমদের কলঙ্ক’, কমলা অন্তর্বাস পরা ছবি পোস্ট করে কটাক্ষের শিকার নুসরত]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে