১৩ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৩০ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

বাথটবে ডুবেই মৃত্যু শ্রীদেবীর, ফরেনসিক রিপোর্ট ঘিরে নানা প্রশ্ন

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 26, 2018 4:13 pm|    Updated: September 16, 2019 2:33 pm

Sridevi funeral news: Dubai police rule out foul play

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হৃদরোগে আক্রান্ত হয়েই অকাল প্রয়াণ ঘটেছে শ্রীদেবীর। শুরু থেকে এমন কথাই জানা গিয়েছিল। কিন্তু ফরেনসিক রিপোর্ট আসার পর ছবিটা অনেকটাই পালটে গেল। ফরেনসিক রিপোর্টে সাফ উল্লেখ রয়েছে যে, জলে ডুবেই মৃত্যু হয়েছে অভিনেত্রীর। মৃত্যুর কারণ নিশ্চিত করার পরই সামনে এল শ্রীদেবীর মরদেহর প্রথম ছবি।

[স্পিলবার্গের লোভনীয় অফারেও হলিউডে পা রাখেননি শ্রীদেবী]

কীভাবে ঘটল এই দুর্ঘটনা? গালফ নিউজ সূত্রে খবর, সেই সময় মদ্যপ অবস্থায় ছিলেন শ্রীদেবী। তাঁর রক্তে অ্যালকোহলের নমুনা পাওয়া গিয়েছে। জ্ঞান হারিয়ে নিয়ন্ত্রণ রাখতে না পেরেই বাথটবে পড়ে যান তিনি। আর সেই জলে ডুবেই মৃত্যু হয়েছে তাঁর। ফলে নতুন করে তৈরি হল নানা প্রশ্ন। জানা যাচ্ছে, দুবাই পুলিশ ইতিমধ্যেই স্বামী বনি কাপুরের সঙ্গে কথা বলেছে। হোটেলের বাকি কর্মচারীদেরও জিজ্ঞাসাবাদ করা হতে পারে বলে খবর। পাশাপাশি খতিয়ে দেখা হবে ফোন কলের রেকর্ডও। দুবাই পুলিশ দুবাই পাবলিক প্রসিকিউশনের হাতে ইস্যুটি খতিয়ে দেখার দায়িত্ব দিয়েছে। ফলে তাঁর মরদেহ পেতে পরিবারের আরও সময় লাগবে বলেই সূত্রের খবর। অর্থাৎ সোমবার দেশে নাও পৌঁছতে পারে শ্রীদেবীর মৃতদেহ।

[আম্বানির প্রাইভেট জেটে আজই মুম্বইতে আনা হবে শ্রীদেবীর মরদেহ]

শ্রীদেবীর মৃত্যু ঘিরে উঠছিল নানা প্রশ্ন। কেন অনেক পরে মৃত্যুর খবর পুলিশের কাছে জানাল কাপুর পরিবার? কেনই বা একা দু’দিন দুবাইয়ের হোটেলে ছিলেন শ্রীদেবী? মৃত্যুর আগে বনি কাপুরের সঙ্গে কি কোনও বাক-বিতণ্ডা হয়েছিল শ্রীর? নাকি নিজের শরীরে নানা সার্জারির ধকল সহ্য করতে না পেরে এরকম অবস্থা? তবে সব ধোঁয়াশা পরিষ্কার করে দিল ফরেনসিক রিপোর্ট। প্রথমে মৃত্যুর কারণ হার্ট অ্যাটাক জানানো হলেও ফরেনসিক বিভাগে অভিনেত্রীর রক্ত ও বিভিন্ন অঙ্গের টক্সিকোলোজি টেস্ট চলছিল। বিষক্রিয়ার কারণে মৃত্যু কি না, তা জানতেই এই টেস্ট করার সিদ্ধান্ত নিয়েছিল দুবাই পুলিশ ও গোয়েন্দারা। এমনকী তাঁর রক্তে অ্যালকোহলের উপস্থিতিও টেস্ট করে দেখার সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। ফরেনসিক রিপোর্টে জলে ডুবে মৃত্যুর উল্লেখ থাকায় নতুন করে জটিলতা বাড়ল বলেই মনে করা হচ্ছে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে