Advertisement
Advertisement
Srijit Mukherji

টাইমস স্কোয়্যারে ঋদ্ধি-সুরঙ্গনার চুমু, ছবি দেখে উচ্ছ্বসিত সৃজিত, কী লিখলেন পরিচালক?

ঋদ্ধি-সুরঙ্গনার ভালোবাসা ও বন্ধুত্বের উদযাপন।

Srijit Mukherji instagram Post on Ridhi and Surangana kiss
Published by: Akash Misra
  • Posted:July 9, 2024 8:02 pm
  • Updated:July 9, 2024 8:10 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লাভ অ্যাট টাইমস স্কোয়্যার। নিউ ইউর্কের প্রাণকেন্দ্রে দাঁড়িয়েই প্রেমের জোয়ারে ভাসলেন ঋদ্ধি সেন ও সুরঙ্গনা বন্দ্যোপাধ্যায়। ঠোঁটঠাসা চুমুতেই উদযাপন করলেন জীবনের সুন্দর এক মুহূর্ত। আর সোশাল মিডিয়ার হাত ধরে দুজনের এই মুহূর্তের সাক্ষী থাকলেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ও। ঋদ্ধি ও সুরঙ্গনার চুমুর ছবি শেয়ার করে সৃজিত লিখলেন, “…আমার সময় আর আমার শহরে কারা চুমু খাবে পথ অবরোধ করে। জিতে রহো…”।

৪৪তম নর্থ আমেরিকা বেঙ্গলি কনফারেন্সে (NABC) অংশগ্রহণ করতে মার্কিন মুলুকে পাড়ি দেন ঋদ্ধি, সুরঙ্গনা, রাজর্ষি। প্রতিবছর এই বঙ্গ সম্মেলন হয়। এবারে ৪, ৫ ও ৬ জুলাই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। সেখানে কৌশিক সেন, রেশমি সেনও ছিলেন। হ্যামলেটের চরিত্রে অভিনয় করার জন্য পুরস্কার পান ঋদ্ধি। তার জন্য NABC এবং IBEA-এর জুরিদের ধন্যবাদও দেন।

Advertisement
 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Srijit Mukherji (@srijitmukherji)

Advertisement

এরই মাঝে মার্কিন মুলুকে বেড়াতে বেরিয়ে পড়েছিলেন তিন মূর্তি। পৌঁছে গিয়েছিলেন টাইমস স্কোয়্যারে। বিশাল বিশাল বিল্ডিং, ঝাঁ চকচকে মেটালের ফ্রেমওয়ার্ক, আলোর ঝলকানি, বিজ্ঞাপনের বাহুল্য মুমুগ্ধ হয়ে দেখেছেন। কতশত অনুভূতি মাথাচাড়া দিয়ে উঠেছে। নিউ ইয়র্ককে কিছুটা কল্লোলিনী কলকাতার মতো মনে হয়েছে ঋদ্ধির। তাই হয়তো এর প্রাণকেন্দ্রে দাঁড়িয়েই ভালোবাসা ও বন্ধুত্ব উদযাপন করেছেন।

[আরও পড়ুন: আম্বানিদের অনুষ্ঠানে সলমনের গায়ে হলুদ! এবার বিয়ের পালা? উচ্ছ্বসিত অনুরাগীরা ]

এবারের নর্থ আমেরিকা বেঙ্গলি কনফারেন্সে টলিউডের একঝাঁক তারকাকে দেখা যায়। উপস্থিত ছিলেন কৌশিক গঙ্গোপাধ্যায়, সৃজিত মুখোপাধ্যায়, অনির্বাণ ভট্টাচার্য, ঋতুপর্ণা সেনগুপ্ত, মমতা শঙ্কর, চূর্ণী গঙ্গোপাধ্যায়, সোহিনী সরকার, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, স্বস্তিকা মুখোপাধ্যায়, চঞ্চল চৌধুরী, অর্জুন চক্রবর্তী, উজান গঙ্গোপাধ্যায়, অরিন্দম শীল, সুদেষ্ণা রায়, ইশা সাহা। এঁদের অনেকেই শিকাগোর অভিজাত হোটেলে ছিলেন। সেখানে আবার আগুন আতঙ্ক ছড়িয়ে পড়েছিল। ঘটনার জেরে তড়িঘড়ি হোটেল থেকে বেরিয়ে বাইরে দাঁড়াতে হয় তারকাদের। ঘণ্টা খানেকের মধ্যেই পরিস্থিতি স্বাভাবিক হয়ে যায়। হোটেলে ঢোকার অনুমতি পান সকলে। কারও কোনও ক্ষয়ক্ষতি হয়নি বলেই খবর।

[আরও পড়ুন: ঋদ্ধি-সুরঙ্গনার ঠোঁটঠাসা চুমু, টাইমস স্কোয়্যারে ভালোবাসার জোয়ার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ