BREAKING NEWS

৭  আশ্বিন  ১৪২৯  শনিবার ২৪ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ফের ফেলুদা নিয়ে আসছেন সৃজিত, প্রকাশ্যে ‘ভূস্বর্গ ভয়ঙ্কর’ সিরিজের প্রথম ঝলক

Published by: Akash Misra |    Posted: September 21, 2022 10:01 am|    Updated: September 21, 2022 10:03 am

Srijit Mukherji shares first look of new feluda | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফেলুদা এবার কাশ্মীরে! হ্যাঁ, পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের হাত ধরে বাঙালির প্রিয় গোয়েন্দা ফেলুদা এবার রহস্যের জট ছাড়াতে পৌঁছে যাবে ভূস্বর্গে। সত্যজিৎ রায়ের লেখা ভূস্বর্গ ভয়ঙ্করকে এবার সিরিজে নিয়ে আসছেন সৃজিত। হইচইয়ে মুক্তি পাবে সৃজিতের (Srijit Mukherji) এই নতুন ফেলুদা। সম্প্রতি এরই ফার্স্টলুক এল সামনে। সিরিজের প্রথম পোস্টারে দেখা মিলল তুষারশুভ্র পাহাড়ের চূড়া, ডাল লেকে ভাসমান শিকাড়া আর তার সামনে দাঁড়িয়ে ফেলুদা, তোপসে ও জটায়ু।

ভূস্বর্গ ভয়ঙ্কর সিরিজের প্রথম পোস্টার শেয়ার করে সৃজিত লিখলেন, স্বর্গ যদি কোথায় থাকে তাহলে তা এখানেই রয়েছে।

ছোটবেলা থেকেই সত্যজিৎ রায়ের ফেলুদার ভক্ত সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherji)। ২০২০ সালে ‘ফেলুদা ফেরত’ তৈরি করেন তিনি। তা সম্প্রচারিত হয় ‘আড্ডা টাইমস’ ওয়েব প্ল্যাটফর্মে। সেই প্রথমবার ফেলুদা হিসেবে টোটা রায়চৌধুরীকে দেখা যায়। তোপসের ভূমিকায় অভিনয় করেন কল্পন মিত্র। আর জটায়ু অনির্বাণ চক্রবর্তী।

[আরও পড়ুন: সন্তান কোলে ছবি পোস্ট করলেন সোনম কাপুর, ছেলের কী নাম রাখলেন অভিনেত্রী? ]

এর বছর দু’য়েক পরে হইচই (Hoichoi) ওয়েব প্ল্যাটফর্মের জন্য ‘ফেলুদার গোয়েন্দাগিরি’ তৈরি করেন সৃজিত মুখোপাধ্যায়। ‘দার্জিলিং জমজমাট’-এর কাহিনি সিরিজ হিসেবে তুলে ধরেন তিনি। মূল গল্প এক রেখে (এমনকী সংলাপও প্রায় আশি শতাংশই বই থেকে নেওয়া) সিরিজটি তৈরি করেন সৃজিত। এবারও পাহাড়ের প্রেক্ষাপটেই সাজানো হচ্ছে কাহিনি। সোশ্যাল মিডিয়ায় এমনটাই জানিয়েছেন টোটা রায়চৌধুরী।

সম্প্রতি প্রদোষ চন্দ্র মিত্রর মেজাজে একটি ছবি আপলোড করেছেন টোটা। যার ক্যাপশনে লিখেছেন, “গঙ্গার ঘাট…তবে কাশী নয়, কাশী মিত্র। ফেলুদার গোয়েন্দাগিরি সিজন দু’য়ের আর দু’দিন পরেই ঘোষণা। দু’য়ে দু’য়ে চার করতে চাইলে সূত্র দিতে পারি— আবার পাহাড়ে। আগেরবারের মত এবারও পাশে থাকবেন তো? ”

[আরও পড়ুন: ‘RRR’ ও ‘দ্য কাশ্মীর ফাইলস’কে হারিয়ে ভারত থেকে অস্কারের দৌড়ে গুজরাটি ছবি ‘ছেল্লো শো’]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে