Advertisement
Advertisement

Breaking News

Srijit Mukherji Dasham Avatar

প্রকাশ্যে ‘দশম অবতার’ লোগো, যিশু-বুম্বা, জয়া-অনির্বাণকে নিয়ে পুজোয় বড় চমক সৃজিতের!

'২২শে শ্রাবণ'-এর নস্ট্যালজিয়া উসকে দিলেন সৃজিত মুখোপাধ্যায়।

Srijit Mukherji unveils Dasham Avatar logo with Prosenjit, Jisshu, Jaya
Published by: Sandipta Bhanja
  • Posted:July 20, 2023 2:14 pm
  • Updated:July 20, 2023 2:14 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বৃহঃস্পতিবার বড়সড় চমক দিলেন সৃজিত মুখোপাধ্যায়। সাতসকালে বসুবাটিতে হাজির একঝাঁক টলিউড তারকাকে নিয়ে। কে নেই? যিশু সেনগুপ্ত, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, জয়া আহসান, অনির্বাণ ভট্টাচার্য, রূপম ইসলাম, অনুপম রায়, ইন্দ্রদীপ দাশগুপ্ত, সিনেমাটোগ্রাফার সৌমিক হালদার সকলকে নিয়ে ‘২২শে শ্রাবণ’-এর সেই বাগবাজার বসুবাটিতে হাজির পরিচালক ‘মুখুজ্জ্যেমশাই’। উপলক্ষ সৃজিতের পরবর্তী ছবি ‘দশম অবতার’-এর লোগো লঞ্চ।

Advertisement

সৃজিতের শেয়ার করা ফ্রেম তারকাখচিত। ‘দশম অবতার’ টিমের মধ্যমণি হয়ে ধরা দিলেন জয়া আহসান। সকলের পরনে সাদা শার্ট। প্রসেনজিৎ যেখানে ‘২২শে শ্রাবণ’-এর প্রবীর রায়চৌধুরীর কথা মনে করালেন, সেখানে ‘দ্বিতীয় পুরুষ’-এর খোকা হিসেবে হাজির অনির্বাণ ভট্টাচার্য। দুই পুলিশি ব্রহ্মাণ্ডকে মিলিয়ে যে সৃজিত এবার মহাচমক উপহার দিতে চলেছেন, লোগো লঞ্চ অনুষ্ঠানের দিনই সেই ঝাঁজ আন্দাজ করা গেল।

Advertisement

[আরও পড়ুন: ‘রাগে গা জ্বলছে! দৃষ্টান্তমূলক শাস্তি হোক, মণিপুর গণধর্ষণকাণ্ডে ফুঁসছেন অক্ষয়-উর্মিলা-রিচারা]

প্রসেনজিতের শেয়ার করা একগুচ্ছ ছবিতে ধরা পড়ল ‘দশম অবতার’ লোগো। আর সেই ছবি দেখেই অনুরাগীদের উন্মাদনার পারদ চড়েছে। এই পুজোতেই মুক্তি পাচ্ছে ‘দশম অবতার’। উল্লেখ্য, এই ছবিতে আগে নায়িকা হিসেবে শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের অভিনয়ের কথা ছিল। কিন্তু অন্তঃসত্ত্বা হওয়ায় জয়া আহসানকে কাস্ট করেছেন সৃজিত। আর এই সিনেমার গানও যে বাংলা সিনেইন্ডাস্ট্রির ক্ষেত্রে বড়সড় মাইলস্টোন হতে চলেছে, তা সৃজিতের ফ্রেম দেখেই আন্দাজ করা গেল। কারণ, রূপম ইসলাম, অনুপম রায়, ইন্দ্রদীপ দাশগুপ্তরা রয়েছেন টিমে।

[আরও পড়ুন: ‘আলিয়ার ক্ষেত্রে নেপোটিজম শব্দটা খাটে না, খুব ট্যালেন্টেড’, প্রশংসায় পঞ্চমুখ চূর্ণী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ