BREAKING NEWS

০৮ জ্যৈষ্ঠ  ১৪২৯  সোমবার ২৩ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

শাশুড়ির অনুরোধে ১৫ বছর পর নাচলেন মিথিলা, প্রশংসায় ভরিয়ে দিলেন নেটিজেনরা

Published by: Bishakha Pal |    Posted: May 9, 2020 6:45 pm|    Updated: May 9, 2020 6:46 pm

Srijit's wife Mithila dance after 15 years for Rabindra Jayanti

সুকুমার সরকার, ঢাকা: করোনা ভাইরাসের কারণে সবার জীবনেই এলোমেলো। ছন্দপতন ঘটেছে নিত্যদিনের জীবনে। এই সংকটময় মুহূর্তে ঘরবন্দি জীবনকে সবাই নিজের মতো করে উপভোগের চেষ্টা করছেন। চার দেয়ালের মাঝে সুখ তৈরি করে নিচ্ছেন নিজেরা। ঘরবন্দি হয়ে থাকার এই সুযোগে প্রায় ১৫ বছর পর নাচলেন বাংলাদেশের জনপ্রিয় মডেল-অভিনেত্রী তথা কলকাতার পুত্রবধূ মিথিলা। তাও আবার শাশুড়ি মা অর্থাৎ পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের মা সুমিতা সরকারের অনুরোধে। আর সেই নাচের একটি ভিডিও তিনি প্রকাশ করেছেন শুক্রবার (৮ মে) বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের জন্মদিনে।

মিথিলা নেচেছেন কবিগুরুর ‘মোর ভাবনার একি হাওয়ায়’ গানটির সঙ্গে। নিজের ঘরে নিজের মোবাইলে করা ছোট্ট এই ভিডিওটি ইতিমধ্যেই সবার নজর কেড়েছে। মিথিলা বলেন, ‘প্রায় ১৫ বছর পরে নাচলাম! আমার ভারত মাতা সুমিতা দেবীর শ্রীময়ী ক্লাবের রবীন্দ্রজয়ন্তীর ভার্চুয়াল অনুষ্ঠানের জন্যে। ১৫ বছর লম্বা সময়… আশা করি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন সবাই।’ ‘ভারত মাতা’ বলতে মিথিলা বোঝাতে চেয়েছেন তাঁর শাশুড়িকে। তিনি আরও বলেন, ‘কদিন আগে শাশুড়ি বললেন, তাঁদের ক্লাবের রবীন্দ্রজয়ন্তীর অনুষ্ঠানের জন্য ঢাকা থেকে কিছু একটা করে পাঠাতে। মূলত, এমন সুযোগটাই কাজে লাগালাম নাচ দিয়ে। চিন্তা করলাম, ঘরেই যেহেতু আছি- নাচ কেন নয়?’

[ আরও পড়ুন: শ্রীরামপুরের বাড়িতে শাড়ি পরে কিশোরী লিজা, ছোটবেলার ছবি শেয়ার করে নস্ট্যালজিক অভিনেত্রী ]

এর আগে, মিথিলা ‘দ্য ফরগটেন ওয়ান’ শিরোনামে একটি স্বল্প দৈর্ঘ্য চলচ্চিত্র দর্শকদের উপহার দিয়েছেন। এতে তাঁর সঙ্গে অভিনয় করেছেন মেয়ে আয়রা। গত বছরের ৬ ডিসেম্বর রেজিস্ট্রি বিয়ে করেন সৃজিত-মিথিলা। লকডাউনের কারণে কলকাতায় রয়েছেন সৃজিত। আর ঢাকায় মিথিলা। তাই দীর্ঘ দিন ধরে মুখুজ্জ্যে দম্পতির সাক্ষাৎ হয় না। তবে নিয়মিত ভিডিও কলে কথা বলেন বলে জানিয়েছেন মিথিলা।

[ আর ওপড়ুন: সৌমিত্র-সাবিত্রীর সঙ্গে একফ্রেমে রুদ্রনীল, মুক্তি পেল ভিন্ন স্বাদের ছোট ছবি ‘কেয়ার অফ চ্যাটার্জি’ ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে