BREAKING NEWS

১৪ শ্রাবণ  ১৪২৮  শনিবার ৩১ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

প্রতারিত শুভশ্রীর দিদি! বধূ নির্যাতনের অভিযোগে গ্রেপ্তার অভিনেত্রীর জামাইবাবু

Published by: Suparna Majumder |    Posted: June 19, 2021 12:46 pm|    Updated: June 19, 2021 1:09 pm

Subhashree Ganguly sister Deboshree Ganguly's husband arrested | Sangbad Pratidin

কলহার মুখোপাধ্যায়: বধু নির্যাতন, প্রতারণা, বিশ্বাসভঙ্গ-সহ একাধিক অভিযোগে গ্রেপ্তার অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের দিদি দেবশ্রী গঙ্গোপাধ্যায়ের স্বামী অমিত ভাটিয়া। দেবশ্রীর অভিযোগের ভিত্তিতেই অমিতকে বাগুইআটির জ্যাংড়া থেকে গ্রেপ্তার করেছে টেকনো সিটি থানার পুলিশ।

চলতি বছরের এপ্রিল মাসেই অমিতকে বিয়ে করেছিলেন দেবশ্রী। ২ এপ্রিল সেই ছবি ইনস্টাগ্রামে আপলোডও করেছিলেন শুভশ্রী। সেই সময় বারাকপুরের নির্বাচনের কাজে ব্যস্ত ছিলেন বিধায়ক রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। তাই শ্যালিকার বিয়েতে তিনি উপস্থিত থাকতে পারেননি। বিয়ের প্রায় তিন মাসের মধ্যেই স্বামীর বিরুদ্ধে বধু নির্যাতন, প্রতারণা, বিশ্বাসভঙ্গ-সহ একাধিক অভিযোগ এনেছেন দেবশ্রী।

Subhashree Ganguly sister Deboshree Ganguly's husband arrested

[আরও পড়ুন: ‘কেন দেখা যাচ্ছে ক্লিভেজ?’, নেটদুনিয়ায় সাহসী ছবি পোস্ট করে কটাক্ষের শিকার শ্রাবন্তী]

এর আগে শোনা গিয়েছিল, সাত বছর আগে অফিসের কাজের সূত্রে অমিত ভাটিয়ার সঙ্গে দেবশ্রীর আলাপ হয়েছিল। অল্প সময়েই বন্ধু হয়ে যান দু’জনে। কিন্তু সেই সময় অমিত-দেবশ্রী দু’জনেই ভিন্ন সম্পর্কে ছিলেন। তাই শুধুই বন্ধুত্বের সম্পর্ক ছিল তাঁদের মধ্যে। গত ভ্যালেন্টাইন্স ডে’তে নাকি অমিত দেবশ্রীকে প্রপোজ করেন। তারপরই এপ্রিল মাসে অতিমারী (Pandemic) আবহে ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যেই বিয়ে সারেন দু’জনে।

পুলিশ সূত্রে খবর, নিজের অভিযোগে দেবশ্রী জানিয়েছিলেন বিয়ের ১০ দিন পর থেকেই তাঁর উপর অত্যাচার শুরু যায়। অমিতের এই অপকর্মে নাকি মদত দিতেন তাঁর মা দীপালি ভাটিয়া। পরিস্থিতি সহ্যের বাইরে চলে গেলে ১৭ জুন টেকনো সিটি থানায় স্বামীর বিরুদ্ধে লিখিত অভিযোগ করেন দেবশ্রী। তাঁর অভিযোগের ভিত্তিতেই অমিত ভাটিয়াকে গ্রেপ্তার করা হয়। শনিবারই বারাসত আদালতে তোলা হয় তাঁকে। শোনা গিয়েছে, দেবশ্রীর অভিযোগের পরই অমিতের বিরুদ্ধে খোঁজখবর নিতে শুরু করে পুলিশ। তাতে চাঞ্চল্যকর তথ্য সামনে এসেছে। অমিতের বিরুদ্ধে নাকি আগে থেকেই একটি ধর্ষণের অভিযোগ রয়েছে। সেই মামলায় জামিনে মুক্ত তিনি।  

[আরও পড়ুন: ‘শেরনি’ ফিল্ম রিভিউ: বাঘিনী হয়ে পর্দায় ফিরলেন বিদ্যা, কেমন হল বাস্তবধর্মী এই ছবি?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement