BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  শনিবার ২৬ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

স্টিং অপারেশন নিয়ে মুখ খুললেন সানি লিওনে ও সোনু সুদ

Published by: Bishakha Pal |    Posted: February 20, 2019 5:39 pm|    Updated: February 20, 2019 5:39 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজটাল ডেস্ক: সানি লিওনি, সোনু সুদ, আমিশা প্যাটেল, জ্যাকি শ্রফের মতো ৩৬ জন বলিউড অভিনেতা ও অভিনেত্রীরা কোনও রাজনৈতিক দলের হয়ে প্রচার করতে টাকা নিচ্ছেন বলে অভিযোগ উঠেছে। এই সেলেব্রিটিদের উপর স্টিং অপারেশন চালিয়ে এই গোপন তথ্য বের করে এনেছে কোবরা পোস্ট। ‘অপারেশন কারাওকে’ নামে ওই স্টিং অপারেশনের কিছু ভিডিও তারা প্রকাশ করেছে সোশাল মিডিয়ায়। সেখানে স্পষ্ট দেখা গিয়েছে তারকারা টাকার বিনিময়ে যে কোনও দলের হয়ে প্রচার করতে রাজি। কিন্তু কোবরা পোস্টের এই স্টিং অপারেশন আর তার যথার্থতা নিয়ে প্রশ্ন তুলেছেন সানি লিওনে ও সোনু সুদ।

সম্প্রতি প্রকাশ্যে এসেছে কোবরা পোস্টের একটি স্টিং অপারেশন। নাম দেওয়া হয়েছে ‘অপারেশন কারাওকে’। লুকনো ক্যামেরায় পরিষ্কার ধরা পড়েছে তারকারা টাকার বিনিময়ে রাজনৈতিক দলের হয়ে প্রচার করতে রাজি হচ্ছেন। কোনও রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত হলেও না হয় কথা ছিল। কিন্তু স্টিং অপারেশনে দেখা গিয়েছে যাঁরা রাজনীতির ময়দান মাড়াননি কোনওদিন, তারা স্রেফ টাকার জন্য যে কোনও দলের হয়ে প্রচার করতে রাজি হয়ে যাচ্ছেন।

টাকার বিনিময়ে রাজনৈতিক দলের প্রচার, স্টিং অপারেশনে নগ্ন হল বলিউড ]

সোনু সুদ প্রচারের জন্য আট মাসের পারিশ্রমিক দাবি করেছেন। মোট ২০ কোটি টাকা দাবি করেছেন তিনি। সঙ্গে এও বলেছেন, তাঁকে যা করতে বলা হবে, তিনি তাই করবেন। আর যে টাকাটা দেওয়া হবে, তা থেকে যতটা সম্ভব ততটা নগদ দাবি করেছেন। সানি লিওনে বলেছেন, তিনি বিজেপিকে সমর্থন করবেন কারণ মোদিজি তাঁকে প্রবাসী নাগরিকত্ব দেবেন বলে কথা দিয়েছেন। এই দু’টি বক্তব্যেরই ভিডিও প্রকাশ করেছে কোবরা পোস্ট। কিন্তু সানি ও সোনু বলেছে, তাঁদের মন্তব্যের ভুলভাবে ব্যাখ্যা করা হয়েছে।

সানি লিওনে বলেছেন, তিনি কোনও রাজনৈতিক দলের হয়ে প্রচার করছেন না। তাঁর সম্পর্কে ভুল খবর ছড়াচ্ছে। তিনি যা বিশ্বাস করেন, সেটাই বলবেন। টাকা নিয়ে প্রচার চালানোর প্রসঙ্গ কার্যত ঝেড়ে ফেলেন তিনি। সোনু সুদের গলাতেও শোনা গিয়েছে একই সুর। তিনি আবার বলেছেন, কোবরা পোস্ট গোটা কথোপকথনের কিছুটা অংশ কেটে প্রকাশ করেছে। আর সেটাও ঠিকভাবে করেনি। তাঁর খ্যাতি ধুলোয় মিশিয়ে দেওয়ার জন্যই এসব করা হচ্ছে। যদি কোনও রাজনৈতিক দল ভাল কাজ করে, তবে তিনি অবশ্যই সেটা বলবেন। কারওর ভাল কাজের প্রশংসা করা তো ভুল কিছু নয়।

অসুস্থ ক্যাটরিনা! আপাতত বন্ধ ‘ভারত’ ছবির শুটিং ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement