১৪  আশ্বিন  ১৪২৯  মঙ্গলবার ৪ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সানির ‘বোল্ড’ ছবি নিয়ে নেটদুনিয়ায় বিতর্কের ঝড়, পালটা দিলেন ফ্যানরাই

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 18, 2018 9:12 pm|    Updated: June 6, 2019 5:35 pm

Sunny trolled for bold photo with hubby and daughter, Fans slam haters

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিতর্ক কিছুতেই পিছু ছাড়ে না সানি লিওনের। সেই বিগ বস-এর সংসারে পা রাখার পর থেকেই শুরু হয়েছে তাঁকে নিয়ে সমালোচনা। পর্নস্টারও যে আর পাঁচজন অভিনেত্রীর মতোই হতে পারেন, এ বিষয়টি মানতে নারাজ অধিকাংশ মানুষ। যার জন্য তাঁকে বাঁকা চোখে দেখার অভ্যেসটা আজও রয়ে গিয়েছে অনেকেরই। বলিউডে অভিনয় করতে এসেও তাঁর অতীত তাড়া করে বেরিয়েছে বারবার। পরিচালকরাও তাঁর শরীরী ভাষাকেই বেশি করে ফুটিয়ে তুলতে চেয়েছেন বড়পর্দায়। এমনকী মহারাষ্ট্রের অনাথ শিশু নিশাকে দত্তক নেওয়া নিয়েও নানা কটূ কথা শুনতে হয়েছিল তাঁকে। তবে সমস্ত প্রতিকূল পরিস্থিতিকে বেশ কড়া হাতেই সামলেছেন সানি। কিন্তু সমস্যা হল, তিনি যাই করুন না কেন, বিতর্কে তাঁকে পড়তেই নয়। ফাদার্স ডে-তেও ঘটল একই ঘটনা।

 

This is Fathers Day!!! The greatest love one can imagine !!! Thank You @sunnyleone for meeting Nisha Kaur and Falling in Love for both of us !!! You are always the one who knows Best. She is everything and has stole my heart forever !!!! Xoxoxo Thank You !!!!

A post shared by Daniel “Dirrty” Weber (@dirrty99) on

[অনুষ্কার কথাবার্তাও আবর্জনার মতোই! অভিনেত্রীকে পালটা তোপ যুবকের]

ফাদার্স ডে উপলক্ষে স্ত্রী ও দত্তক নেওয়া মেয়ে নিশার একটি ছবি পোস্ট করেছিলেন সানির স্বামী ড্যানিয়েল ওয়েবার। সাদা-কালো যে ছবিটিতে সানির শরীরে কোনও বস্ত্র ছিল না। ব্যস, তারপর থেকেই নেটদুনিয়ায় সমালোচনার ঝড় উঠেছে। অনেকেরই মতে, শুধুমাত্র শরীর প্রদর্শনের জন্যই ছবিটি পোস্ট করা হয়েছে। এখানেই শেষ নয়, অনেকে আবার বর্ণবিদ্বেষের প্রসঙ্গও টেনে এনেছে। তাদের বক্তব্য, নিশার সঙ্গে সানি ও ড্যানিয়েলের গায়ের রঙের পার্থক্যই এখানে তুলে ধরার চেষ্টা করা হয়েছে। তবে অভিনেত্রী বা তাঁর স্বামী এসবে কান দেননি। বরং সানিভক্ত নেটিজেনরাই তাঁদের হয়ে পালটা দিয়েছেন। সানির পাশে দাঁড়িয়ে এক নেটিজেন প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন, মায়ের মতো পোশাক বলে আদৌ কি কিছু হয়? অন্য একজনের প্রশ্ন, ছবিটি একটি সুখী পরিবারের। সেটি কেমন তা বিচার করার আপনি কে? ফ্যানরা ছবিটির প্রশংসা করে সানিকে ও তাঁর পরিবারকে ফাদার্স ডে-র শুভেচ্ছাও জানিয়েছেন।

 

Life !!! By @tomasmoucka !!!!

A post shared by Daniel “Dirrty” Weber (@dirrty99) on

[OMG! রণবীরের ছবিতে এ কী মন্তব্য করলেন দীপিকা!]

ড্যানেয়েলের পাশাপাশি সানিও তাঁর স্বামী ও দুই সন্তানের ছবি দিয়ে একটি মিষ্টি পোস্ট করেছিলেন পিতৃদিবস উপলক্ষে। যেখানে নিশা, আশার, নোওয়া ও নিজের তরফ থেকে ড্যানিয়েলকে ধন্যবাদ জানিয়েছেন অভিনেত্রী।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে