১৯ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ৬ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

কোচিতে ছুটি কাটাতে গিয়ে পুলিশি জিজ্ঞাসাবাদের মুখে সানি লিওনে!

Published by: Abhisek Rakshit |    Posted: February 6, 2021 4:57 pm|    Updated: February 6, 2021 4:57 pm

Sunny Leone, vacationing in Kerala, questioned by police for missing 2 events | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিপাকে বলিউড অভিনেত্রী সানি লিওনে (Sunny Leone)। কেরলের কোচিতে পরিবারের সঙ্গে ঘুরতে গিয়েছেন তিনি। আর সেখানেই তাঁকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। টাকা নিয়েও দু’টি অনুষ্ঠানে অংশ না নেওয়ার অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। আর সেই কারণেই শুক্রবার কেরল (Kerala) পুলিশের ক্রাইম ব্রাঞ্চের এই জিজ্ঞাসাবাদ।

কেন জিজ্ঞাসাবাদের মুখে পড়তে হল সানিকে? জানা গিয়েছে, বেশ কয়েকদিন আগেই কোচিতে (Kochi) দু’টি অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য সানিকে ২৯ লক্ষ টাকা দিয়েছিলেন আয়োজকরা। কিন্তু তিনি ওই অনুষ্ঠানে যোগ দেননি। এরপরই আয়োজকদের পক্ষ থেকে আর শিয়াস নামে পেরুম্বাভুরের এক ব্যক্তি পুলিশে অভিযোগ জানান। সেই অভিযোগের তদন্ত করতেই কোচিতে ছুটি কাটাতে যাওয়া সানি লিওনেকে জিজ্ঞাসাবাদ করেন পুলিশ আধিকারিকরা।

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sunny Leone (@sunnyleone)

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sunny Leone (@sunnyleone)

[আরও পড়ুন: প্রেমিক প্রভাস, ‘রাধে শ্যাম’ ছবির প্রি-টিজারে অনুরাগী মহলে ঝড় তুললেন দক্ষিণী তারকা]

এদিকে, সানি লিওনের ঘনিষ্ঠ এক ব্যক্তি পালটা বিবৃতিতে জানিয়েছেন, করোনা মহামারীর জন্যই তিনি ওই অনুষ্ঠানে যোগ দেননি। শুধু তাই নয়, অন্তত পাঁচবার অনুষ্ঠান স্থগিত হয়েছে। তাই এর পুরো দায়ই আয়োজকদের। এখানেই শেষ নয়। অনুষ্ঠানের জন্য কখনওই ২৯ লক্ষ টাকা নেননি। বরং সানি পেয়েছেন ১২ লক্ষ টাকা। যা তিনি ফেরত দিয়ে দেবেন আগামিদিনে। যদিও এই প্রসঙ্গে সানি লিওনের তরফ থেকে সরকারি কোনও বিবৃতি পাওয়া যায়নি।

সম্প্রতি সানি লিওনকে দেখা গিয়েছিল ওয়েব সিরিজ ‘বুলেট’-এ। দেবাং ঢোলকিয়া পরিচালিত ওই ওয়েব সিরিজটি মুক্তি পেয়েছিল এমএক্স প্লেয়ারে। কিন্তু কোনওভাবেই সেটি দর্শকদের মনে সাড়া ফেলতে পারেননি। এরপর আগামিদিনে বিক্রম ভাট পরিচালিত ‘অনামিকা’ ওয়েব সিরিজে দেখা যাবে প্রাক্তন এই পর্নস্টারকে।

[আরও পড়ুন: ভোটের আগে শক্তিবৃদ্ধি, তৃণমূলে যোগ ‘বাহা’, ‘ঝিলিক’-সহ টলিপাড়ার ৪ চেনা মুখের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে