২১ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ৮ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ফাঁস সানি লিওনের ফোন নম্বর, রোজ ২০০ কলে অভিনেত্রীকে অশ্লীল প্রস্তাব

Published by: Sandipta Bhanja |    Posted: August 1, 2019 9:25 pm|    Updated: August 1, 2019 9:25 pm

Sunny Leone’s phone number revealed, getting 200 phone calls everyday

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনি সানি লিওনে। লাস্যময়ী। তাঁর ইশারা, কথাবার্তা, চলন-বলনে প্রতিপদে আন্দোলিত হয় পুরুষ হৃদয়। তা এমন একজনের ফোন নম্বর হাতে পাওয়া মানে তো তাঁদের কাছে মহার্ঘ্য৷ অতঃপর পুরুষরা তো জাঁকিয়ে বসবেন, সেটাই স্বাভাবিক। তাঁর সঙ্গে বাক্য বিনিময়ের সুবর্ণ সুযোগ হাতছাড়া করেন আর কী করে! সেই নম্বরে আপাতত প্রতিদিন অন্তত ২০০টি করে ফোন আসছে। সঙ্গে অশ্লীল প্রস্তাবের বন্যা। কারও বা আবার আবদার, অভিনেত্রীর কণ্ঠ শোনার। আর সেসব সামলাতে গিয়েই রোজ রোজ হিমশিম খেতে হচ্ছে।

[আরও পড়ুন: বছর শেষে কাশ্মীরি প্রেমিকের সঙ্গে সাতে পাকে বাঁধা পড়ছেন সুস্মিতা]

আজ্ঞে, হিমশিমই খেতে হচ্ছে বটে! তবে সানি লিওনেকে নয়। বরং দিল্লির এক ব্যক্তিকে। রোজ এই বিপুল সংখ্যক ফোনে অস্থির হয়ে উঠেছেন তিনি। ফোন তুললেই সানির ব্যাপারে জিজ্ঞাসাবাদ। কী মুশকিল!  ঘটনার সূত্রপাত ২৬ জুলাই থেকে। সেসময়েই মুক্তি পেয়েছে কৃতী শ্যানন এবং দিলজিৎ দোসাঞ্জ অভিনীত ‘অর্জুন পাতিয়ালা’। সেই ছবিতে অভিনয় করেছেন সানি লিওনেও। এখানেই একটি দৃশ্যের সংলাপে সানির ফোন নম্বর আওড়ানো হয়েছে। অবশ্যই তা অভিনেত্রীর ব্যক্তিগত নম্বর নয়। আর এতেই ঘটেছে বিপত্তি। এক সপ্তাহে বক্স অফিসে এই ছবি তেমন প্রভাব না ফেলতে পারলেও সানির নম্বরের দৌলতে আপাতত লোকের মুখে মুখে ফিরছে ‘অর্জুন পাতিয়ালা’র নাম। সিনেমায় উল্লিখিত নম্বরের মালিক আসলে দিল্লির পীতমপুরার পুনিত আগরওয়াল নামে এক ব্যক্তি।

[আরও পড়ুন: ‘হিন্দুদের উপর যখন অত্যাচার হয়েছে, নির্বাক ছিলেন কেন?’, অপর্ণাকে সরাসরি তোপ অর্ণবের]

এই প্রসঙ্গে পুনিত জানিয়েছেন, প্রথমটায় তিনি বুঝতেই পারেননি যে ২৬ জুলাই থেকে হঠাৎ করে এত অচেনা নম্বর থেকে কেন ফোন পাচ্ছেন তিনি। আর ফোন করে সবাই সানি লিওনেকেই কেন খুঁজছেন। শুধু যে ফোন, তাই নয়। তাঁদের দাবি, সানির সঙ্গে কথা বলাতে হবে। এবং কেউ কেউ তো আবার অশ্লীল প্রস্তাব নিয়েও হাজির। সবমিলিয়ে জেরবার পুনিতের জীবন। শেষে বিরক্ত হয়ে নিকটবর্তী থানায় অভিযোগও দায়ের করেছেন তিনি। কিন্তু সেখানেও সব বিশ বাঁও জলে। সমস্যার সুরাহা করা তো দূরের কথা, পুনিতকে কোনওরকম আশ্বাসই দেওয়া হয়নি পুলিশের তরফে। বাধ্য হয়ে তাই ‘অর্জুন পাতিয়ালা’র নির্মাতাদের বিরুদ্ধে মামলা করবেন বলে ভাবছেন দিল্লিবাসী পুনিত।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে