BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘থার্ড ডিগ্রি’ দিয়ে সিদ্ধার্থ পিঠানিকে জিজ্ঞাসাবাদ করা হোক, দাবি সুশান্তের দাদা নীরাজের

Published by: Suparna Majumder |    Posted: August 23, 2020 3:48 pm|    Updated: August 23, 2020 7:32 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  সময়ের সঙ্গে সঙ্গে আরও জটিল হচ্ছে সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর রহস্য। প্রতি মুহূর্তে যার নতুন কোনও না কোনও তথ্য প্রকাশ্যে আসছে। আর সোশ্যাল মিডিয়া তোলপাড় করে তুলছে। মুম্বইয়ে পৌঁছে তদন্ত প্রক্রিয়া চালাচ্ছে সিবিআইয়ের (CBI) বিশেষ তদন্তকারী দল। এরই মধ্যে সুশান্তের বন্ধু তথা ক্রিয়েটিভ ম্যানেজার সিদ্ধার্থ পিঠানিকে (Siddharth Pithani) একহাত নিলেন তাঁর খুড়তুতো দাদা নীরাজ কুমার সিং বাবলু (Neeraj Kumar Singh Bablu)। নীরাজের দাবি, সিদ্ধার্থকে গ্রেপ্তার করে ‘থার্ড ডিগ্রি’ দিয়ে জেরা করা হোক।

[আরও পড়ুন: সিনেমা হলে মুক্তি পাবে ’83’ আর ‘সূর্যবংশী’! কী বলছে প্রযোজনা সংস্থা রিলায়েন্স?]

উল্লেখ্য, সুশান্ত সিং রাজপুতের মামলার তদন্তে আজ ফের সিদ্ধার্থ পিঠানি এবং সুশান্তের রাঁধুনি নীরাজকে জিজ্ঞাসাবাদ করছেন সিবিআইয়ের আধিকারিকরা। সূত্রের খবর, দু’জনের বয়ানে পার্থক্য রয়েছে। সেই কারণেই তাঁদের ফের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

 

এরই মধ্যে নীরাজ কুমার সিং বাবলু এক সংবাদমাধ্যমের প্রশ্নের উত্তরে জানান, সুশান্তের শেষকৃত্যের সময় সিদ্ধার্থের মুখে দুঃখের লেশমাত্র ছিল না। তাঁকে গ্রেপ্তার করে জেরা করা হোক। প্রয়োজনে ‘থার্ড ডিগ্রি’ দিয়ে জিজ্ঞাসাবাদ করা হোক। পাশাপাশি সুশান্তের আরেক বন্ধু তথা বলিউড প্রযোজক সন্দীপ সিংকেও (Sandip Singh) গ্রেপ্তার করার দাবি তুলেছেন নীরাজ কুমার সিং বাবলু। তাঁর অভিযোগ, সুশান্তের মৃত্যুর কয়েকদিন পরই সোশ্যাল মিডিয়া ও সংবাদ মাধ্যমে লোকজনকে ক্লিনচিট দিতে শুরু করেছিলেন সন্দীপ। তাঁর সেই কাজের জবাব চাওয়া হোক।

[আরও পড়ুন: মাদক সেবনে আসক্ত হয়ে পড়েছিলেন সুশান্ত! দাবি অভিনেতার পরিচারকের]

শোনা গিয়েছে, সুশান্ত সিং রাজপুত যে আবাসনে থাকতেন। সেই আবাসনের মালিককেও জিজ্ঞাসাবাদ করতে পারেন সিবিআইয়ের আধিকারিকরা। এদিকে লেখক চেতন ভগৎ (Chetan Bhagat) অভিযোগ জানিয়েছেন, সংবাদমাধ্যমে নিজের ভাবমূর্তি নিয়ে চিন্তায় ছিলেন সুশান্ত সিং রাজপুত। অনেকেই সুশান্তের বিরুদ্ধে লিখতেন। তাঁর বিরুদ্ধে হেনস্তার অভিযোগ পর্যন্ত আনা হয়েছিল। এমন খবরে মানসিক অশান্তিতে ভুগতেন সুশান্ত। এমনটা নাকি তিনি মেন্টর অভিষেক কাপুরকেও বলেছিলেন (Abhishek Kapoor)।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement