BREAKING NEWS

২৮ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৫ অক্টোবর ২০২০ 

Advertisement

মিলল না স্বস্তি, সুশান্ত মামলায় ২০ অক্টোবর পর্যন্ত জেলেই থাকতে হবে রিয়াকে

Published by: Sulaya Singha |    Posted: October 6, 2020 1:38 pm|    Updated: October 6, 2020 3:02 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবারও মিলল না স্বস্তি। সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলায় মাদক যোগে শাস্তির মেয়াদ দীর্ঘ হল বান্ধবী রিয়া চক্রবর্তীর (Rhea Chakraborty)। মঙ্গলবার মুম্বইয়ের বিশেষ NDPS কোর্ট সাফ জানিয়ে দিল, আগামী ২০ অক্টোবর পর্যন্ত বিচার বিভাগীয় হেফাজতেই থাকতে হবে রিয়াকে।

টানা প্রায় তিনদিনের জেরার পর গত ৯ সেপ্টেম্বর মাদক যোগে রিয়াকে গ্রেপ্তার করেছিল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB)। তারপর জামিনের আবেদন খারিজ হলে বম্বে হাই কোর্টের দ্বারস্থ হন রিয়ার আইনজীবী। সেখানে গত ২৯ সেপ্টেম্বর অভিনেত্রীর জামিনের আবেদন রিজার্ভ রাখে হাই কোর্ট। পরবর্তী নির্দেশ আসতে পারে আগামিকাল, বুধবার। তবে বিশেষ NDPS কোর্ট এদিন জানিয়ে দিল, ২০ অক্টোবর পর্যন্ত জেলেই কাটাতে হবে রিয়াকে। একইসঙ্গে তাঁর ভাই সৌভিক এবং সুশান্তের ম্যানেজার, স্যামুয়েল মিরান্ডা ও বাকিদেরও বিচার বিভাগীয় হেফাজতের মেয়াদ বাড়াল আদালত ২০ তারিখ পর্যন্ত।

এর আগে বম্বে হাই কোর্টে রিয়া ও অন্যান্য অভিযুক্তদের জামিন না দেওয়ার আবেদন জানিয়ে NCB আধিকারিকরা বলেছিলেন, সমাজের কাছে দৃষ্টান্ত স্থাপন করা উচিত যে মাদক যোগে গ্রেপ্তার করা হলে তাঁর কী হয়। সেই কথা মাথায় রেখেই যেন জামিন না দেওয়া হয়। তাঁরা আরও জানান, রিয়ার ভাই ও অন্যান্যরা মাদক চক্রের অ্যাকটিভ সদস্য। তাঁদের জেরা করে এর শিকড় পর্যন্ত পৌঁছনো সম্ভব। তাই সবদিক বিচার করেই গতমাসে সিদ্ধান্ত রিজার্ভ রাখে হাই কোর্ট। আর এদিনও রিয়াকে স্বস্তি দিল না মুম্বই আদালতের সিদ্ধান্ত।

এদিকে, রিয়ার পাশে দাঁড়িয়ে সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছেন অভিনেত্রী স্বরা ভাস্কর থেকে পরিচালক অনুভব সিনহা। এদিন রিয়ার জামিনের পক্ষে টুইট করেছিলেন স্বরা। যদিও খানিকটা সময় গড়াতেই বোঝা গেল, আপাতত বাইকুলা জেলেই দিন কাটাতে হবে সুশান্তের (Sushant Singh Rajput) বান্ধবীকে।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement