BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

বেহুঁশ সুশান্তের সই জাল করে টাকা সরিয়েছেন রিয়া! প্রাক্তন ম্যানেজারের দাবিতে চাঞ্চল্য

Published by: Suparna Majumder |    Posted: August 17, 2020 12:06 pm|    Updated: August 17, 2020 1:03 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর ঘটনায় প্রতিদিনিই নতুন কোনও তথ্য প্রকাশ্যে আসছে। এবার প্রকাশ্যে আরও এক চাঞ্চল্যকর তথ্য। শোনা যাচ্ছে, ইডির (ED) জিজ্ঞাসাবাদের মুখে নাকি ভেঙে পড়েছিলেন সুশান্তের প্রাক্তন ম্যানেজার শ্রুতি মোদি (Shruti Modi)। তদন্তকারী অফিসারদের তিনি জানিয়েছেন, সুশান্তকে বেহুশ করে তাঁর সই জাল করে টাকা সরিয়েছেন রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty)। শ্রুতি নাকি আরও জানিয়েছেন, বিশেষ ওষুধ খাইয়ে সুশান্ত সিং রাজপুতকে প্রায় তিন মাস অবচেতন করে রেখেছিলেন রিয়া। আর এই সুযোগেই প্রচুর টাকা সরিয়েছেন তিনি। সুশান্ত মামলায় নাকি রাজসাক্ষী হতেও রাজি শ্রুতি মোদি। সুশান্ত মামলায় আর রিয়া চক্রবর্তীর চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট রীতেশ মোদিকে জিজ্ঞাসাবাদ করবেন ইডির অফিসাররা।

[আরও পড়ুন: ZEE5-এর সিরিজে ক্ষুদিরাম ‘মোস্ট ওয়ান্টেড!’, পুলিশ ও আদালতের দ্বারস্থ বামপন্থী ছাত্র সংগঠন]

এরই মধ্যে আধ্যাত্মিক গুরু মোহন সদাশিব জোশী (Mohan Sadashiv Joshi) দাবি করেছেন, সুশান্তের মানসিক অবসাদের সমস্যার সমাধানের জন্য তাঁর দ্বারস্থ হয়েছিলেন রিয়া চক্রবর্তী। রিয়া তাঁকে অনুরোধ করেছিলেন সুশান্তকে মানসিক অবসাদের গহ্বর থেকে বের করে আনতে। সুশান্তও নাকি চেয়েছিলেন অবসাদ কাটিয়ে উঠতে। এ বিষয়ে রিয়াই আধ্যাত্মিক গুরুর সঙ্গে বেশি কথা বলতেন। আধ্যাত্মিক গুরুর দাবি, তাঁর পরামর্শে সুশান্ত অনেকটা সুস্থ হয়ে উঠেছিলেন। মোহন সদাশিব জোশীকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠিয়েছিল মুম্বই পুলিশ। তবে বয়সের কারণে শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে তিনি যাননি।

[আরও পড়ুন: ৮ বছরের অপেক্ষা শেষ, ‘সড়ক ২’র গান গেয়ে বলিউডে পা রাখলেন বঙ্গতনয়া লীনা]

সুশান্ত মামলায় সংবাদমাধ্যমে প্রকাশ্যে আসা একটি ভিডিও নিয়েও চাঞ্চল্য ছড়িয়েছে। ভিডিওয়, ১৪ জুন যখন সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর তাঁর দেহ বের করে অ্যাম্বুল্যান্সে তোলা হচ্ছিল, সেই সময় পাশ দিয়ে কালো জামা পরা এক ব্যক্তিকে কালো ব্যাগ হাতে নিয়ে বেরিয়ে যেতে দেখা যায়। শোনা যাচ্ছে, ওই ব্যক্তি সুশান্তের হাউস ম্যানেজার দীপেশ সাওয়ান্ত। পরে দেখা যাচ্ছে, কালো জামা পরা ওই ব্যক্তি ব্যাগটি নীল টি-শার্ট পরা এক তরুণীকে দিয়ে দিচ্ছে। শোনা যাচ্ছে, তরুণী রিয়া চক্রবর্তীর ভাই সৌভিকের প্রেমিকা জামিলা। কী ছিল ওই ব্যাগে? তা নিয়ে জল্পনা তুঙ্গে।

১৫ আগস্ট সুশান্ত সিং রাজপুতের ভারচুয়াল প্রার্থনা সভায় যোগ দিয়েছিলেন ১০ লক্ষেরও বেশি মানুষ। সোশ্যাল মিডিয়ায় প্রত্যেককে ধন্যবাদ জানিয়েছেন অভিনেতার দিদি শ্বেতা সিং কীর্তি (Shweta singh Kirti)।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement