২৮ আশ্বিন  ১৪২৭  শনিবার ২৪ অক্টোবর ২০২০ 

Advertisement

সুবিচারের দাবিতে সরব কলকাতার সুশান্তভক্তরা, ট্রেন্ডিং শীর্ষে #KolkataChalo4SSR

Published by: Suparna Majumder |    Posted: October 17, 2020 10:45 pm|    Updated: October 17, 2020 10:45 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চার মাসের বেশি হয়ে গেল। একাধিক সরকারি সংস্থার তদন্ত সত্ত্বেও সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মামলার চূড়ান্ত সিদ্ধান্তে এখনও পৌঁছানো সম্ভব হয়নি। সুশান্তের বিচারের দাবিতে শনিবার সরব হয়েছিলেন তাঁর কলকাতার অনুরাগীরা। আয়োজন করা হয়েছিল পদ যাত্রার। সেন্ট্রাল পার্কে করা হয়েছিল জমায়েত। আর সেই সুবাদেই নেটদুনিয়ার ট্রেন্ডিং ‘কলকাতা চল এসএসআর’ (#KolkataChalo4SSR) হ্যাশট্যাগ।

আগে থেকে পরিকল্পনা করেই এই আয়োজন করা হয়েছিল। পদযাত্রার অগ্রভাগে ছিলেন সুশান্তের বন্ধু তথা বলিউডের কোরিওগ্রাফার গণেশ হিওয়ারকর (Ganesh Hiwarkar)। এদিন সকাল আটটা থেকে সন্ধে ছ’টা পর্যন্ত সুশান্ত অনুগামীদের প্রয়াত অভিনেতার বিচারের দাবিতে জমায়েত হওয়ার আবেদন জানানো হয়েছে। সেই কারণেই টুইটারে ট্রেন্ডিং হয় #KolkataChalo4SSR। অনেকেই এই হ্যাশট্যাগ দিয়ে আপলোড করেছেন ছবি ও ভিডিও।

[আরও পড়ুন: ‘নিজেকে অন্য কারও জন্য পালটাতে পারব না’, লন্ডন থেকে একান্ত সাক্ষাৎকারে অকপট নুসরত]

সুশান্তের মৃত্যুর পর থেকেই তাঁর বিচারের দাবিতে সারা দেশ ঘুরে অন্দোলন চালিয়ে যাচ্ছেন গণেশ। স্বাধীনতা দিবসে দিল্লিতে গিয়ে বিক্ষোভ দেখিয়েছিলেন তিনি। সুশান্তের মৃত্যুর চার মাস পূর্তিতে পাটনার পদযাত্রার নেতৃত্ব দিয়েছিলেন গণেশ। এবার কলকাতার অনুরাগীদের একত্র করলেন।  

[আরও পড়ুন: ধর্মীয় বিদ্বেষ ছড়ানোর চেষ্টা! কঙ্গনা ও তাঁর দিদির বিরুদ্ধে মামলার নির্দেশ মুম্বইয়ের আদালতের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement