BREAKING NEWS

২৭ আষাঢ়  ১৪২৭  রবিবার ১২ জুলাই ২০২০ 

Advertisement

‘এটাই শেষবার’, আত্মহত্যার ৩ দিন আগে পরিচারকদের বেতন মিটিয়ে বলেছিলেন সুশান্ত

Published by: Bishakha Pal |    Posted: June 19, 2020 9:08 am|    Updated: June 19, 2020 9:08 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) আত্মহত্যার পর পাঁচদিন কেটে গেলেও তাঁর মৃত্যু নিয়ে ধোঁয়াশা এখনও কাটেনি। কেন তিনি আত্মঘাতী হলেন, তা এখনও অজানা। এবার তদন্ত করতে গিয়ে পুলিশের হাতে এল এক চাঞ্চল্যকর তথ্য। জানা গেল, ঘটনার দিন তিনেক আগে বাড়ির সমস্ত পরিচারককে বেতন মিটিয়ে দিয়েছিলেন সুশান্ত। বলেছিলেন, এই শেষবার। আরা তাঁদের বেতন দেওয়া হবে না।

সুশান্ত সিং রাজপুতের সেই কথা এখন তাড়া করে বেড়াচ্ছে তাঁর পরিচারকদের। তাঁদের আক্ষেপ, তখন যদি বুঝতে পারতেন, হয়তো এমন সিদ্ধান্ত নেওয়া থেকে আটকাতে পারতেন সুশান্তকে। তাঁরা ভেবেছিলেন, লকডাউনের মধ্যে কাজের টানাটানি। তাই হয়তো এমন কথা বলছেন অভিনেতা। তাই তখন তাঁরা বলেছিলেন, দুর্দিনে যেভাবে সুশান্ত তাঁদের পাশে দাঁড়িয়েছিলেন, তাতে তাঁদের আর বেশি কিছু চাই না। কোনও মতে কাটিয়ে দেবেন তাঁরা। কিন্তু একবারের জন্যও বুঝতে পারেননি, ‘এই শেষবার’ মানে সত্যিই শেষবার। আর কোনোদিন সুশান্তের সঙ্গে দেখাও হবে না তাঁদের।

[ আরও পড়ুন: বন্ধুর শ্রদ্ধায় দুস্থদের খাওয়াবেন সুশান্তের প্রথম ছবির পরিচালক ]

অভিনেতার আত্মহত্যার পরদিনই মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ (Anil Deshmukh) আশ্বাস দিয়েছিলেন যে সুশান্তের মৃত্যু নিয়ে যথাযথ তদন্ত হবে। প্রয়োজনে অভিযোগের ভিত্তিতে খতিয়ে দেখা হবে যে, পেশাগত বিদ্বেষই অভিনেতাকে এমন চরম সিদ্ধান্ত নিতে বাধ্য করেছে কিনা! এদিকে মহারাষ্ট্র পুলিশের তদন্ত এখনও জারি। পুলিশি তদন্তে এখনও কিছু প্রমাণিত না হলেও অভিনেতার আত্মহত্যার জন্য ইতিমধ্যেই বলিউডের ৪ তারকার বিরুদ্ধে ‘নেপোটিজম’ কিংবা স্বজনপোষণের অভিযোগ তুলে মামলা দায়ের হয়েছে মুজাফফরপুর আদালতে। ইন্ডাস্ট্রির ৫ প্রযোজনা সংস্থাকে আইনি নোটিস পাঠাতে চলেছে মুম্বই পুলিশ। তবে কোন কোন প্রযোজককে জিজ্ঞাসাবাদ করা হবে, তা এখনও জানানো হয়নি।

‘ছিঁছোড়ে’র পর প্রায় ৭টি বড় ব্যানারের সিনেমা হাতছাড়া হয়ে গিয়েছিল সুশান্তের (Sushant Singh Rajput)। সলমনের প্রযোজনা সংস্থা-সহ, বলিউডের আরও ছয়টি প্রযোজক অভিনেতাকে ‘নিষিদ্ধ’ ঘোষণা করেছিলেন। যার ফলে, সুশান্তের কাছে ওয়েব সিরিজ কিংবা টেলিভিশনে অভিনয় করা ছাড়া, আর কোনও উপায় ছিল না! কেন ওই সাতটি ছবি থেকে বাদ দেওয়া হল সুশান্তকে? জেরা করা হবে সংশ্লিষ্ট প্রযোজনা সংস্থাগুলোকে। ছবি থেকে বাদ পড়ার ফলে অভিনেতা কয়েকজন প্রযোজকের সঙ্গেও বাকবিতণ্ডায় জড়িয়েছিলেন, সেসব জিজ্ঞেসাবাদও চলবে, বলে জানা গিয়েছে।

[ আরও পড়ুন: সুপারস্টার রজনীকান্তের বাড়িতে বোমাতঙ্ক, করোনার ভয়ে বম্ব স্কোয়াডকে ঢুকতে বাধা পরিবারের ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement