BREAKING NEWS

২ আশ্বিন  ১৪২৭  শনিবার ১৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

৪৮ ঘণ্টার মধ্যে ক্ষমা চাইতে হবে! শিব সেনা নেতাকে আইনি নোটিস সুশান্তের পরিবারের

Published by: Sandipta Bhanja |    Posted: August 12, 2020 3:18 pm|    Updated: August 12, 2020 3:18 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের বাবার দ্বিতীয় বিয়ে নিয়ে মন্তব্য করেছিলেন শিব সেনার নেতা সঞ্জয় রাউত (Sanjay Raut), যে কারণে এবার তাঁকে আইনি বিপাকে পড়তে হল। পরিবার নিয়ে কদর্য মন্তব্য করায় শিব সেনা নেতাকে আইনি নোটিস পাঠালেন অভিনেতার তুতোভাই।

“মা’র মৃত্যুর পর বাবা দ্বিতীয় বিয়ে মেনে নিতে পারেননি সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)। যে কারণে বাবা ও ছেলের মধ্যে সম্পর্ক একেবারে তলানিতে গিয়ে ঠেকেছিল। পাটনার বাড়িতে কম যেতেন সুশান্ত। শুধু তাই নয়, বাবার সঙ্গে কথা হলেও সম্পর্কের মধ্যে সেরকম উষ্ণতা ছিল না”, শিব সেনা মুখপাত্র তথা সাংসদ সঞ্জয় রাউতের এমন বিস্ফোরক মন্তব্যের পরই তাঁকে একহাত নিয়েছিলেন সুশান্তের দিদি শ্বেতা সিং কীর্তি। তখনই সতর্ক করে দিয়েছিলেন যে ক্ষমা না চাইলে আইনি পথে হাঁটবেন। যথারীতি করলেনও তাই। সঞ্জয় রাউত ক্ষমা না চাওয়ায় সুশান্তের পরিবারের তরফে তাঁকে আইনি নোটিস পাঠালেন নীরজ কুমার বাবলু নামে অভিনেতার এক তুতো ভাই।

[আরও পড়ুন: ‘ডিসলাইকে’র বন্যা ইউটিউবে! মহেশ ভাটের ‘সড়ক ২’ ছবির ট্রেলারকে তুলোধোনা নেটিজেনদের]

আইনি নোটিস পাঠিয়ে তিনি এও বলেন যে, আগামী ৪৮ ঘণ্টার মধ্যে জনসমক্ষে ক্ষমা চাইতে হবে শিব সেনা নেতাকে। নাহলে কড়া পদক্ষেপ নেওয়া হবে তাঁর বিরুদ্ধে। প্রসঙ্গত, শিব সেনার দলীয় মুখপত্র ‘সামনা’য় বিহার সরকার এবং সুশান্তের পরিবারকে কটাক্ষ করে এক প্রতিবেদন প্রকাশিত হয়েছিল। উপরন্তু সুশান্তের মৃত্যু নিয়ে বিহার-মহারাষ্ট্র সরকারের তরজা এখনও তুঙ্গে। এমনকী বিহারের ডিজিপির দিকেও তোপ দেগে সঞ্জয় বলেছিলেন, “আসন্ন নির্বাচনের বিজেপির হয় টিকিট পেতেই তিনি এভাবে তদারকি করছেন।” যার রেশ ধরেই জল এতদূর গড়িয়েছে।

অন্যদিকে, সুশান্ত মামলায় রিয়া চক্রবর্তীর মন্তব্যে অসঙ্গতি দেখে অভিনেত্রী এবং তাঁরা বাবা ও ভাইয়ের মোবাইল এবং যাবতীয় গ্যাজেটস বাজেয়াপ্ত করে নেওয়া হয়েছে তদন্তকারী টিমের তরফে। নেটজনতার রোষের থেকেও রেহাই নেই রিয়ার আর তার মাঝেই এল নতুন এক খবর। সাগর সার্ভে নামে মুম্বইয়ের এক বাসিন্দার ফোন নম্বরের সঙ্গে রিয়ার ফোন নম্বরের মিল থাকায়, তাঁকে রীতিমতো হেনস্তার শিকার হতে হয়েছে। দিনরাত ফোনে হুমকি খেতে হচ্ছে। শুনতে হচ্ছে কদর্য মন্তব্যও। এদিকে নিরুপায় হয়ে ওই ব্যক্তি ১৫০ জনেরও বেশি লোকের ফোন নম্বর ব্লক করে দিয়েছেন।

[আরও পড়ুন: হলিউড তারকাদের টেক্কা দিয়ে বিশ্বের সবচেয়ে বেশি রোজগেরেদের তালিকার প্রথম দশে অক্ষয়]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement