BREAKING NEWS

১২ ফাল্গুন  ১৪২৭  বৃহস্পতিবার ২৫ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

প্রেমিকের সঙ্গে সম্পর্ক ভাঙল সুস্মিতার! অভিনেত্রীর ইনস্টাগ্রাম পোস্টে কীসের ইঙ্গিত?

Published by: Suparna Majumder |    Posted: February 11, 2021 2:20 pm|    Updated: February 11, 2021 2:34 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কী হল সুস্মিতা সেনের (Sushmita Sen)? সুখের সংসারে কি ভাঙন ধরল? এমনিতে বেশ হাসিখুশি থাকেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় সেই আভাস পাওয়া যায়। তবে এবারে প্রাক্তন মিস ইউনিভার্সের পোস্টে ফুটে উঠল যন্ত্রণার কথা। বুধবার পোস্টটি করেছেন সুস্মিতা। ইনস্টাগ্রামে লিখেছেন, “সমস্যাটা হল মেয়েরা সবসময় ভাবে ছেলেটা নিজেকে পালটে নেবে, তা হয় না। আর ছেলেরা যে ভুলটা সবসময় করে তা হল তাঁরা ভাবে মেয়েটি কখনও তাঁকে ছাড়তে পারবে না, মেয়েরাও ছাড়তে পারে।” এই পোস্টের ক্যাপশনে আবার অনুরাগীদের প্রতি ভালবাসা জানিয়ে সুস্মিতা লিখেছেন, “গল্পের সারমর্ম হল… ছেলে পারে না, মেয়ে পারে।”

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sushmita Sen (@sushmitasen47)

[আরও পড়ুন: ভালবাসার ‘ফর্মুলা’ কী? সোহম মজুমদারকে উত্তর পরিচালক ইন্দ্রদীপ দাশগুপ্তর]

সুস্মিতার এমন পোস্টের পরই বিভিন্ন মহলে প্রশ্ন উঠেছে। তাহলে কি প্রেমিক রোহমান শলের (Rohman Shawl) সঙ্গে অভিনেত্রীর সম্পর্ক ভেঙ্গে গেল? উল্লেখ্য, ২০১৮ সালে নিজের চেয়ে প্রায় ১৫ বছরের ছোট রোহমানের সঙ্গে সম্পর্ক তৈরি হয় সুস্মিতার। নিজের সম্পর্ক নিয়ে কখনও লুকোছাপা করেননি অভিনেত্রী। সুস্মিতা ও রোহমানের ইনস্টাগ্রাম প্রোফাইলে এখনও দু’জনের সুন্দর মুহূর্তের ছবি ও ভিডিও রয়েছে। জানুয়ারি মাসে আবার রোহমানকে নিয়েই কোন্নগরে বোনের বিয়েতে শামিল হয়েছিলেন সুস্মিতা। এমনকী রোহমানের ইনস্টাগ্রাম প্রোফাইলে শেষ ছবিটি সুস্মিতারই তোলা। ১৪ জানুয়ারি আপলোড করা হয়েছিল ছবিটি।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by rohman shawl (@rohmanshawl)

এর মাঝে এমন কী হল যে সোশ্যাল মিডিয়ায় বিষণ্ণতায় ভরা পোস্ট দিলেন অভিনেত্রী? এমনিতে সুস্মিতার ভালবাসার সম্পর্কের ইতিহাস তেমন ভাল নয়। এর আগে মুদাসসার আজিজ, ঋত্বিক ভাসিনের সঙ্গে সুস্মিতার সম্পর্কের কথা শোনা গিয়েছিল। পরিচালক বিক্রম ভাটের সঙ্গেও নাকি সম্পর্ক তৈরি হয়েছিল প্রাক্তন মিস ইউনিভার্সের। বেশ কিছুদিন রণদীপ হুডার সঙ্গে সম্পর্কে ছিলেন সুস্মিতা। এমনকী, প্রাক্তন পাকিস্তানি ক্রিকেটার ওয়াসিম আক্রমের সঙ্গেও তাঁর সম্পর্কের কথা শোনা যায়। তবে কোনও সম্পর্ক বা সম্পর্কের গুঞ্জনই খুব বেশি দিন টেকেনি। এবারও কি তেমন কিছু ঘটল? প্রশ্ন অনুরাগীদের।

[আরও পড়ুন: ‘হ্যাকড’ সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট, সাইবার অপরাধের শিকার অভিনেতা সোহম চক্রবর্তী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement