Advertisement
Advertisement

সন্তানের জন্মের দুদিন পর খবর দিলেন স্বরা ভাস্কর, পোস্ট করলেন ছবি, জানালেন নামও

হাসপাতাল থেকে একাধিক ছবি পোস্ট অভিনেত্রীর।

Swara Bhasker blessed with a baby girl | Sangbad Pratidin
Published by: Suparna Majumder
  • Posted:September 25, 2023 8:19 pm
  • Updated:September 26, 2023 8:52 am

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মা হলেন বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর। তবে সন্তান ভূমিষ্ঠ হওয়ার দুদিন পর নিজেই খবর আনলেন প্রকাশ্য়ে। শেয়ার করলেন কন্যা সন্তানের ছবি এবং জানিয়ে দিলেন, মেয়ের নাম রেখেছেন ‘রাবেয়া’।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Swara Bhasker (@reallyswara)

Advertisement

Advertisement

২৩ সেপ্টেম্বর অভিনেত্রীর কোলজুড়ে এসেছে ফুটফুটে কন্য়া সন্তান। টের পায়নি কাকপক্ষীও। দুদিন কাটতেই নিজেই লম্বা পোস্টে কন্যা আসার খবর দিলেন। সঙ্গে জানিয়ে দিলেন ফাহাদ ও তাঁর পছন্দেই মেয়ের নাম রাবেয়া রাখা হয়েছে।

হাসপাতাল থেকেই একাধিক ছবি পোস্ট করে স্বরা লিখলেন, ”আমাদের প্রার্থনা সত্যি হল। আশীর্বাদ পেলাম। একটা মিষ্টি গান ভেসে আসল কানে। ২৩ সেপ্টেম্বর কন্যা সন্তানের মা হলাম। নাম রাখলাম রাবিয়া। আপনাদের ভালোবাসা ও আশীর্বাদের জন্য ধন্যবাদ।”

চলতি বছরের জানুয়ারি মাসের ৬ তারিখ স্পেশ্যাল অ্য়াক্টে দীর্ঘদিনের বন্ধু ও প্রেমিক রাজনৈতিক কর্মী ফাহাদ আহমেদের সঙ্গে বিয়ে রেজিস্ট্রার করেন স্বরা। তারপর ১৬ ফেব্রুয়ারি পরিবারকে স্বাক্ষী রেখে সই সাবুদের বিয়ে সারেন অভিনেত্রী।

প্রথমে সবার আড়ালেই রেখেছিলেন এই বিয়ের কথা। সোশ্যাল মিডিয়ায় স্বরা প্রকাশ্যে এনেছিলেন এই বিয়ের খবর। এক মিছিলেই নাকি ফাহাদের সঙ্গে আলাপ হয় স্বরার।

বিয়ের খবর জানিয়ে স্বরা লিখেছিলেন, ”অনেক সময়ই আমরা দূরের কোনও জিনিসকে কাছে পেতে চাই বা খুঁজে থাকি। কিন্তু অনেক সময়ই প্রাণের জিনিসটা পাশে থাকে। আমরা ভালবাসার খোঁজ করি। কিন্তু আমরা প্রথমে বন্ধুত্ব পাই। তারপর দু’জন দু’জনকে পাই। আমার হৃদয়ে তোমাকে স্বাগত ফাহাদ।” এবার স্বরা ও ফাহাদের সংসারে এল নতুন সদস্য।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ