BREAKING NEWS

২৮ শ্রাবণ  ১৪২৭  বৃহস্পতিবার ১৩ আগস্ট ২০২০ 

Advertisement

কোন যাতনায় পাঁচ বছরের সম্পর্কে দাড়ি টানলেন স্বরা ভাস্কর?

Published by: Sandipta Bhanja |    Posted: July 4, 2019 7:59 pm|    Updated: July 4, 2019 7:59 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  জল্পনা নয়, সত্যি। সম্পর্কে ছেদ টানলেন অভিনেত্রী। এমনটাই দাবি করছেন স্বরা ঘনিষ্ঠ সূত্র। পাঁচ বছরের সম্পর্ক নিয়ে আর পেরে উঠছিলেন না তিনি। রাজনৈতিক তথা সামাজিক ইস্যু নিয়ে বরাবর স্পষ্ট কথা বললেও ব্যক্তিগত জীবন তিনি আগাগোড়াই স্পটলাইটের অন্তরালে রাখতে পছন্দ করতেন স্বরা ভাস্কর। তাই বোধহয় প্রেমিক হিমাংশুর সঙ্গে স্বরার সম্পর্কে নিয়ে খুব একটা গুঞ্জন শোনা যেত না এযাবৎকাল। অন্যান্য সেলেব প্রেমিক যুগলের মতো তাদের সম্পর্কের ওঠাপড়া নিয়ে তাই কোনও খবর প্রকাশ্যেও আসেনি সেভাবে। তবে, এবার শোনা গেল দীর্ঘদিনের সম্পর্কে ইতি টানলেন স্বরা ভাস্কর

[আরও পড়ুন: সমস্যায় পাশে আছি, তবে দুর্গাপুজোর ফিতে কাটতে আমাকে পাবেন না: মিমি চক্রবর্তী]

হিংমাশু শর্মা পেশায় লেখক। জাতীয় পুরস্কারও পেয়েছেন। স্বরার সঙ্গে হিংমাশুর আলাপ আনন্দ এল রাই পরিচালিত সেই ‘তনু ওয়েডস মনু’র সময় থেকে। সালটা ২০১৫। সেই ছবির সেটেই স্বরার সঙ্গে আলাপ হয় হিমাংশুর। ধীরে ধীরে বন্ধুত্ব আরও গাঢ় হয়। বন্ধুত্ব গড়ায় প্রেমে। দুই পক্ষের বাড়িতেও তাঁদের সম্পর্কের কথা জানতেন সবাই। ‘তনু ওয়েডস মনু’র পর ‘রাঞ্ঝনা’ ছবিতেও দু’জনে কাজ করেন একসঙ্গে। আনন্দ এল রাইয়ের খুব ঘনিষ্ঠ বন্ধু হিমাংশু। আর তাই আনন্দের বেশিরভাগ ছবির চিত্রনাট্যের দায়িত্বেই থাকেন তিনি। প্রথমটায় সম্পর্কের কথা স্বীকার না করলেও ২০১৬ সালে স্বরা অকপটে বলেন,হিমাংশুর সঙ্গে তাঁর সম্পর্কের কথা। তবে কোনও দিনই এই প্রেমিক যুগলকে সেভাবে হাইপ্রোফাইল পার্টিতে দেখা যায়নি।

[আরও পড়ুন: তাপসীকে ‘সস্তা কপি’ বলে কটাক্ষ কঙ্গনার বোনের, পালটা দিলেন অনুরাগ কাশ্যপ]

সূত্রের খবর, সম্পর্ক থেকে বেরনোর সিদ্ধান্ত যৌথভাবেই নিয়েছেন তাঁরা। আর দুই পরিবারের সবাই তাঁদের সিদ্ধান্তে পাশে রয়েছেন বলে খবর। তবে সম্পর্কে ইতি টানলেও প্রাক্তন এই প্রেমিক যুগল কিন্তু মোটেই কথা বলা বন্ধ রাখেননি। পরস্পরের উপর শ্রদ্ধা এবং সম্মান বজায় রেখেই ইতি টেনেছেন পাঁচ বছরের সম্পর্কে। তবে ঠিক কী কারণে তাঁদের মধ্যে বনিবনা হচ্ছিল না, তা জানা যায়নি। উল্লেখ্য, মাস দুয়েক আগেই লখনউতে স্বরার ভাইয়ের রিসেপশনে উপস্থিত ছিলেন হিমাংশু। আবার সম্প্রতি, তাঁদের মুম্বই বিমানবন্দরেও দেখা গিয়েছিল একসঙ্গে।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement