২২ অগ্রহায়ণ  ১৪২৮  বৃহস্পতিবার ৯ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

‘দম থাকলে কৃষি বিল নিয়ে বিতর্কে আসুন’, নেটিজেনের চ্যালেঞ্জের কড়া জবাব দিলেন স্বরা

Published by: Suparna Majumder |    Posted: December 12, 2020 5:52 pm|    Updated: May 1, 2021 3:45 pm

Swara Bhasker responded to a Twitter user who challenged her, Diljit Dosanjh, Mika Singh, Ammy Virk to virtual debate on farm bills | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আলাপ, আলোচনা, পর্যালোচনা চলছেই। ফল বিশেষ কিছু মিলছে না। রাজধানীর রাস্তায় বসে বিক্ষোভ (Farmers Protest) দেখাচ্ছেন কৃষকরা। আর সোশ্যাল মিডিয়ায় চলছে আরেক তরজা। কৃষি বিল (Farm Bill 2020) নিয়ে নেটদুনিয়ায় পক্ষে-বিপক্ষে তর্ক চলছেই। বাদ নেই তারকারাও। এবার ভারচুয়াল বিতর্কের আহ্বান পেলেন অভিনেত্রী স্বরা ভাস্কর (Swara Bhasker)। শুধু তিনি নন, তাঁর মতো যাঁরা কৃষি বিলের বিপক্ষে মত প্রকাশ করেছেন সেই দিলজিৎ দোসাঞ্জ (Diljit Dosanjh), মিকা সিং (Mika Singh), এমি ভির্ককে (Ammy Virk) তর্কের আহ্বান জানিয়েছেন এক নেটিজেন। তাতেই চটেছেন অভিনেত্রী। কড়া জবাব দিয়েছেন টুইটারে (Twitter)।

দেশি মোজিতো নামের ওই প্রোফাইল থেকে লেখা হয়, “কৃষি বিল নিয়ে স্বরা ভাস্কর, দিলজিৎ দোসাঞ্জ, মিকা সিং, এমি ভির্ককে আমার সঙ্গে একটিবারের জন্য ভারচুয়াল বিতর্কে যোগ দেওয়ার আহ্বান জানাচ্ছি। বিল সম্পর্কে পড়াশোনার জন্য আপনাদের ৪ দিন সময় দিচ্ছি। দম আছে?” এর জবাবেই স্বরা লেখেন, “যে কারণগুলির জন্য এই বিশৃঙ্খলার সৃষ্টি হয়েছে তার মধ্যে প্রথমেই রয়েছে এই বোকামি আর ভুল ধারণা। আমাদের কেন কৃষি বিল আর তার উপকারিতা বোঝাবেন? কৃষকদের বোঝানো উচিত, তাইনা?  খুব কঠিন তো নয়! বিক্ষোভরত কৃষকদের গিয়ে কেন একবার বোঝানোর চেষ্টা করছেন না?”

[আরও পড়ুন: স্ট্রোকে অসাড় শরীরের ডানদিক! করোনা কালে নার্স হয়ে জনসেবা করা অভিনেত্রী নিজেই অসুস্থ]

প্রথম থেকে কৃষি বিলের বিরোধিতা করে আসছেন স্বরা। আর সেটা নিজের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে অব্যাহত রেখেছেন অভিনেত্রী। উপরের টুইটের পরই পাঞ্জাবের একটি বিয়েবাড়ির ভিডিও শেয়ার করেন স্বরা। যেখানে গানের মাধ্যমে দিল্লিতে গিয়ে কৃষক বিক্ষোভে যোগ দেওয়ার আহ্বান জানানো হচ্ছে। ভিডিওটি টুইট করেছিলেন রোহিনী সিং।

[আরও পড়ুন: ‘এ দেশে প্রতিবাদ করলেই আপনি দেশদ্রোহী’, নাম না করে মোদি সরকারকে তোপ অপর্ণা সেনের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে