BREAKING NEWS

৯ আষাঢ়  ১৪২৮  বৃহস্পতিবার ২৪ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

রান্না ও ঘরের কাজ করে দেওয়ার লোক চাই! আবদার পেয়ে কী প্রতিক্রিয়া স্বস্তিকার?

Published by: Suparna Majumder |    Posted: May 27, 2021 1:25 pm|    Updated: May 27, 2021 6:05 pm

Swastika Mukherjee gets bizarre request on twitter | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কথায় বলে মানুষ নাকি সুযোগের সন্ধানেই থাকে। বসতে দিলে খেতে চায়, আবার খেতে পেলে শুতে চায়। কিছুটা এমনই অভিজ্ঞতা হল স্বস্তিকা মুখোপাধ্যায়ের (Swastika Mukherjee)। করোনার (Corona Virus) বিরুদ্ধে যুদ্ধে সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার করেছেন অভিনেত্রী। প্রতিদিন নানা মানুষের প্রয়োজনের কথা তুলে ধরেন সেখানে। সেখানেই অদ্ভূত আবদারের মুখে পড়তে হল স্বস্তিকাকে। বুধবার রাতের একটি টুইট শেয়ার করেছেন নায়িকা। টুইটে এক ব্যক্তি বাড়িতে ২৪ ঘণ্টা থাকার জন্য পরিচারিকার খোঁজ করেছেন। রান্না এবং ঘরের কাজ করতে পারলেই হবে বলে জানিয়েছেন, তার মা সদ্য হাসপাতাল থেকে ছাড়া পেয়েছে। তাই তাঁর এই সাহায্যের প্রয়োজন।

স্বস্তিকার পাশাপাশি টুইটটিতে পরিচালক সৃজিত মুখোপাধ্যায়কেও (Srijit Mukherji) ট্যাগ করা হয়েছে। নিজের টুইটে ‘SOS’ শব্দটি ব্যবহার করেছেন ওই ব্যক্তি। এটি সাধারণত বিপদ থেকে বাঁচার জন্য ব্যবহার করা হয়। আর এতেই অবাক অভিনেত্রী। সাপুরজিতে থাকা ওই ব্যক্তির টুইটের প্রতিক্রিয়া দিতে গিয়ে স্বস্তিকা (Swastika Mukherjee) লিখেছেন, “এটা কি সত্যি হচ্ছে? ঘরের কাজে সাহায্যের জন্য মানুষজন SOS ব্যবহার করছেন? বেশ, সবই দেখে ফেললাম। শুভরাত্রি।”

Swastika Mukherjee gets bizarre request on twitter

[আরও পড়ুন: দুর্যোগের দিনে মানবিক সায়ন্তিকা, বৃষ্টি মাথায় নিয়েই খাবার দিলেন পথকুকুরদের]

টুইটটি বুধবার রাত সাড়ে এগারোটা নাগাদ শেয়ার করেছেন স্বস্তিকা (Swastika Mukherjee)। যার প্রতিক্রিয়া দিতে গিয়ে আবার একজন লেখেন, “তাঁদের পরিচারিকা না সাহায্য করার মানুষ প্রয়োজন? কেয়ার গিভারও তো হতে পারে।” এর উত্তরে স্বস্তিকা আবার লেখেন, “রান্নার এবং ঘরের কাজ করে দেওয়ার লোক চাই লেখা হয়েছে। রোগীর নার্স, অ্যাটেনডেন্ট কিংবাদ আয়া প্রয়োজন হয়। আমার বিশ্বাস আমরা পার্থক্যটা বুঝি।” স্বস্তিকার এই মন্তব্যের পরই আবার পরিচালক-প্রযোজক সত্রাজিৎ সেন (Satrajit Sen) লেখেন, “মানুষ সোশ্যাল মিডিয়ার অপব্যবহার করতে শুরু করেছেন, এটাই হয়তো হওয়ার ছিল।”

Swastika Mukherjee gets bizarre request on twitter

[আরও পড়ুন: সুযোগের অপেক্ষায় দেহব্যবসায়ীরা, নেটদুনিয়ায় শিশুদের তথ্য না দেওয়ার আরজি করিনার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement