BREAKING NEWS

৮ শ্রাবণ  ১৪২৮  রবিবার ২৫ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

বাদলা দিনে সিক্ত শরীরে ছবি পোস্ট, নেটদুনিয়ায় উষ্ণতা ছড়ালেন স্বস্তিকা

Published by: Suparna Majumder |    Posted: June 17, 2021 4:37 pm|    Updated: June 17, 2021 6:03 pm

Swastika Mukherjee shares super hot picture on Instagram | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বৃষ্টিভেজা দিনে মোহময়ী হয়ে ক্যামেরার সামনে ধরা দিয়েছেন স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee)। ভেজা শরীরের সেই ছবি ইনস্টাগ্রামে (Instagram) পোস্ট করে নেটদুনিয়ায় উষ্ণতা ছড়ালেন অভিনেত্রী। তাঁর রূপে নেটিজেনদের পাশাপাশি মুগ্ধ মীর আফসার আলিও (Mir Afsar Ali)।

চোখের কোণে সামান্য কাজলের প্রলেপ, গোলাপি আভা ছড়িয়ে পড়েছে সিক্ত ঠোঁট জোড়ায়। শরীরের সর্বত্র বিন্দু বিন্দু জল। এমনই রূপে ক্যামেরাবন্দি হয়েছেন স্বস্তিকা মুখোপাধ্যায়। ইনস্টাগ্রামে আপলোড করা এই ছবিটির ক্যাপশনে উইলিয়াম শেক্সপিয়রের লেখা লাইন ব্যবহার করে অভিনেত্রী লিখেছেন “প্রেমে পোড়ো না আমার, এই রইল প্রার্থনা…”

Instagram post of Swastika Mukherjee

[আরও পড়ুন: ফেডারেশনের ‘হুমকি’তে বন্ধ ধারাবাহিকের শুটিং, মুখ্যমন্ত্রীর হস্তক্ষেপ দাবি আর্টিস্ট ফোরামের]

স্বস্তিকা নিষেধ করলেও তাঁর এই ছবির প্রেমে অনেকেই পড়েছেন। তার প্রমাণ অভিনেত্রীর পোস্টের কমেন্ট বক্সেই পাওয়া গিয়েছে। বহু গুণমুগ্ধ স্বস্তিকার রূপের প্রশংসা করেছেন। ভালবাসার ইমোজি দিয়ে মীর লিখেছেন, “উড়ি উড়ি সি নজর / মুঝকো চুন যায়ে আগার / এক তসলিম কো হারবার / মেরি আঁখ ঝুকি হ্যায় / আপকো দেখকে বড়ি দের সে / মেরি সাঁস রুকি হ্যা…।” কবিতার এই লাইনগুলি গুলজারের লেখা। ঠাট্টার ছলে মীর দাবি করেছেন, তিনি বোধহয় অজান্তে লাইনগুলি স্বস্তিকার সৌন্দর্যের ব্যাখ্যা দেওয়ার জন্যই লিখেছিলেন।

অতিমারী (Pandemic) আবহে কিছুদিন ধরে সাধারণ মানুষের প্রয়োজনের কথাই নিজের সোশ্যাল মিডিয়া প্রোফাইলের মাধ্যমে তুলে ধরেছেন স্বস্তিকা। কোথায় কার অক্সিজেন প্রয়োজন, কাকে খাবার পৌঁছে দিতে হবে, বেড কার জন্য জোগাড় করতে হবে, সেই সমস্ত পোস্ট শেয়ার করেছেন স্বস্তিকা। তবে বৃহস্পতিবারের পোস্টে চেনা মেজাজে ফিরলেন অভিনেত্রী। আর তা বেশ পছন্দ হয়েছে নেটিজেনদের। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ৮৪ হাজারেরও বেশি লাইক পড়ে গিয়েছে অভিনেত্রীর এই পোস্টটিতে।  

[আরও পড়ুন: এত সহজে কীভাবে করোনার ওষুধ বিলি করছেন সোনু সুদ? তদন্তের নির্দেশ বম্বে হাই কোর্টের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement