BREAKING NEWS

১০ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ২৭ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ঠাকুরপোদের দুপুরের ঘুম কাড়তে আসছেন ‘ঝরনা বউদি’

Published by: Sangbad Pratidin Digital |    Posted: August 11, 2017 9:07 am|    Updated: October 5, 2019 3:56 pm

Swastika Mukherjee’s new avatar ‘Jharna Boudi’ will definitely jolt hearts

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘বউদি’ শব্দটার মধ্যেই বেশ কেমন যেন একটা নিষিদ্ধ নিষিদ্ধ গন্ধ রয়েছে। বিশেষ করে যদি ফাঁকা বাড়িতে দুপুরবেলা বউদির খানিকটা সান্নিধ্য পাওয়া যায় তাহলে তো কথাই নেই! মৌলালি-ধর্মতলার মোড়ের হলুদ পাতার বই থেকে শুরু করে হাল আমলের ‘সবিতা ভাবি’-সর্বত্রই বউদিদের অবাধ আনাগোনা। ইউটিউব বা যে কোনও পর্ন সাইটেও ‘ভাবি-দেবর’ ভিডিও সংখ্যা অন্যান্য যে কোনও ‘ক্যাটাগরি’কে দশ গোল দেবে, দেবেই! ঠাকুরপোদের বেকারত্বের শুষ্ক জীবনে বউদিরা যেন একটুকরো মরুদ্যান। বউদিদের এই কালজয়ী আবেদনে ভর করেই এবার পর্দায় আসছেন ‘ঝরনা বউদি’।

over seas from coast to coast…to find the place I love the most…🌊❤️🍻☀️️#goa🌴 #getaway PictureC: @saheli.sinha

A post shared by Swastika Mukherjee (@swastikamukherjee13) on

রহস্য না রেখে খোলসা করেই বলা যাক। মৌলিক গল্পের উপর ভিত্তি করে বাংলায় বেশ কয়েকটি ওয়েব সিরিজ নিয়ে আসছে ‘এসভিএফ এন্টারটেনমেন্ট’। সংস্থার ডিজিটাল প্ল্যাটফর্ম ‘হইচই টিভি’-তে মুক্তি পেতে চলেছে নতুন ওয়েব সিরিজ ‘দুপুর ঠাকুরপো’। ওয়েব সিরিজের জন্য গল্পটি লিখেছেন সাহানা, পরিচালনায় দেবালয় ভট্টাচার্য। গল্পের মূল চরিত্র ঝরনা বউদির ভূমিকায় স্বস্তিকা মুখোপাধ্যায়কে দেখতে পাওয়া যাবে ‘বোল্ড’ অবতারে। অনেকটা ‘তিন ইয়ারি কথা’ সিনেমায় জুন মালিয়ার মতো, পরনে শাড়ি অথচ আবেদনের বন্যা গোটা শরীর জুড়ে।

sun & sand & glasses…#goa🌴 #getaway

A post shared by Swastika Mukherjee (@swastikamukherjee13) on

কিন্তু ওয়েব সিরিজের গল্পটা কী? ঝরনা বউদির চরিত্রকে এখানে যেভাবে দেখানো দেখানো হয়েছে, তাতে খানিকটা হলেও ‘সবিতা ভাবী’র ছায়া রয়েছে। উত্তর কলকাতার এক বাসিন্দা বিয়ে করে বাড়িতে এনে তোলেন ঝরনাকে। ঝরনার বয়স কম, সুন্দরী ও আবেদনময়ী। ঝরনার পরামর্শেই একতলার ঘরটি ছয়জন যুবককে ভাড়া দেন বাড়ির মালিক ও ঝরনার স্বামী জীবনবাবু। এবার ওই যুবকদের সঙ্গে কি স্বস্তিকার প্রেম জমবে? তাঁদের দুপুরের ঘুম কি কেড়ে নেবে ঝরনা বউদি? এর উত্তর মিলবে ওয়েব সিরিজটি মুক্তি পেলে। ২০ মিনিট করে ১০টি এপিসোড দেখা যাবে অনলাইনে।

Wanna go back…

A post shared by Swastika Mukherjee (@swastikamukherjee13) on


এরকম একটি চরিত্রের জন্য কেন স্বস্তিকাকেই বেছে নিলেন পরিচালক? মনে করা হচ্ছে, অনস্ক্রিন ও অফস্ক্রিন-উভয় ক্ষেত্রেই স্বস্তিকার ‘বোল্ড’ অবতার তাঁকে এই চরিত্র পেতে সাহায্য করেছে। তবে শুধু বাংলায় নয়, স্বস্তিকা এই মুহূর্তে জাতীয় স্তরেও বেশ কয়েকটি ওয়েব সিরিজে কাজ করছেন। হটস্টারে মুক্তি পাওয়া শর্ট ফিল্ম ‘দ্য প্রেগনেন্ট লেডি’ সিজন টু-তে অভিনয় করছেন তিনি।

rehearsals. #anactorprepares #onthesets #adrenalinrush #everytime

A post shared by Swastika Mukherjee (@swastikamukherjee13) on

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে