BREAKING NEWS

৬ মাঘ  ১৪২৮  বৃহস্পতিবার ২০ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

সুষমা স্বরাজের ভূমিকায় অভিনয়! কী প্রতিক্রিয়া টাবুর?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: August 24, 2017 1:34 pm|    Updated: October 3, 2019 5:59 pm

Tabu  denies to play Sushma Swaraj

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডের অন্দরে জোর গুঞ্জন। এবার বিদেশমন্ত্রী সুষমা স্বরাজের চরিত্রে অভিনয় করতে চলেছেন টাবু। উজমা আহমেদ, যাঁকে পাকিস্তান থেকে উদ্ধার করে দেশে ফিরিয়ে এনেছিলেন সুষমা স্বরাজ, তাঁকে নিয়ে বায়োপিক তৈরি করছেন পরিচালক ধীরাজ কুমার। শোনা যাচ্ছিল সেই ছবিতেই সুষমার চরিত্রে দেখা যাবে টাবুকে। কিন্তু অভিনেত্রীকে এ প্রশ্ন করা হলে তিনি তা অস্বীকার করেন। আরও জানান, এরকম কোনও ছবি তৈরি হচ্ছে তা জানেনই না তিনি।

[জয়ার মতো হুবহু দেখতে, জানেন ইনি কে?]

ছবির প্রজোযনা সংস্থাই এই খবর ছড়িয়েছে বলে মনে করছেন অভিনেত্রী। তাঁর কাছে এরকম কোনও প্রস্তাব আসেনি, তাই এ বিষয় নিয়ে টাবুর গলায় বিরক্তির সুর। তিনি বলেন, আগেও বেশ কয়েকবার এরকম ঘটনা ঘটেছে তাঁর সঙ্গে। যে ছবি নিয়ে তাঁর সঙ্গে কথাই হয়নি, কেন সেই ছবির সঙ্গে তাঁর নাম জড়িয়ে পড়ছে তা নিয়ে বেশ বিরক্ত তিনি। এমনকী আগে বেশ কয়েকটি নামী প্রোডাকশন হাউসও তাঁর অনুমতি না নিয়েই তাঁর নাম ঘোষণা করে দেয়। ইন্ডাস্ট্রির এ হেন আচরণে রীতিমতো ক্ষুব্ধ অভিনেত্রী।

[ইন্টারনেটে ভাইরাল সইফ-অমৃতার বিয়ের ছবি]

তবে এখানেই শেষ নয়। অভিনেত্রীর মতে এটাই ইন্ডাস্ট্রির ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে। আগেই প্রযোজনা সংস্থা মিডিয়াকে জানিয়ে দেয়, কে কে থাকছেন ছবিতে। তারপর অভিনেতা অভিনেত্রী যাঁদের অফার দেওয়া হয়, তাঁদের সেই চরিত্র করা নিয়ে জোরাজুরি শুরু করে দেয় প্রযোজনা সংস্থা। এটাই এখন প্রথা হয়ে দাঁড়িয়েছে বলিউডে। এই ধরনের নিম্নমানের কাজ এখনই বন্ধ হওয়া উচিত বলে দাবি তোলেন টাবু। তাঁর মতে এই প্রথা শুধু পরিচালক প্রযোজক নয়, অভিনেতা-অভিনেত্রীদের উপরও খারাপ প্রভাব ফেলছে। আপাতত নিজের পরবর্তী ছবি ‘গোলমাল এগেইন’ নিয়ে ব্যস্ত টাবু। রোহিত শেট্টির পরবর্তী ছবিতে একসঙ্গে দেখা যাবে অজয় দেবগণ ও টাবুকে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে