ad
ad

বড়পর্দায় এবার পা রাখবে করিনার ছেলে তৈমুর আলি খান!

কোন ছবিতে দেখা যাবে তাকে?

Taimur to make Bollywood debut in Kareena Kapoor's Veere Di Wedding!
Published by: Sangbad Pratidin Digital
  • Posted:August 26, 2017 12:56 pm
  • Updated:October 3, 2019 1:17 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তৈমুর আলি খান। সইফ আলি খান ও করিনা কাপুর খানের পুত্র। জন্মানোর সঙ্গে সঙ্গেই সেলেব্রিটি হয়ে গিয়েছে তৈমুর। নামকরণ থেকে শুরু করে তাঁর পরিচর্যা সবই থাকে খবরের শিরোনামে। মাত্র সাতমাসেই তিনি রীতিমতো স্টার। পাপারাৎজিরা তাঁর অপেক্ষায় থাকেন। কারন তার এক ছবিতেই হাজারও লাইক। সোশ্যাল সাইটের তিনি অন্যতম জনপ্রিয় স্টার। তবে শোনা যাচ্ছে, এবার আর সোশ্যাল সাইটে নয়, বড়পর্দাতে ডেবিউ করতে চলেছে তৈমুর আলি খান।

Taimur-Ali-Khan-1

[সঞ্জয়ের আপত্তিতেই সোশ্যাল সাইট থেকে ছবি সরালেন মান্যতা!]

taimurcutefeaturepic-1

শাহরুখ খানের ‘হ্যাপি নিউ ইয়ার’ ছবিতে ছোট্ট আব্রামকে দেখা গিয়েছিল একটি সিনে। সেরকমই মা করিনা কাপুর খানের সঙ্গে ‘বীরা দি ওয়েডিং’ ছবিতে একটি ক্যামিও রোলে দেখা যাবে বি-টাউনের এই খুদে তারকাকে। তবে করিনার মুখপত্র জানান, এই খবর সত্যি নয়, তৈমুরকে কোনও ছবিতে দেখা যাবে না। এটি একটি গুজব। এমনকী ‘বীরা দি ওয়েডিং’ ছবির তরফ থেকেও এই খবর অস্বীকার করা হয়েছে।

19765085_1564626733568867_7736159440755228672_n

[বিয়ের আগেই মা হতে চলেছেন নার্গিস ফকরি! ভাইরাল ছবি]

kareena-kapoor-khan-taimur-ali-khan

হলিউডের জনপ্রিয় ছবি ‘দ্য সিস্টারহুড অফ দ্য ট্রাভেলিং প্যান্টস’ থেকে অনুপ্রাণিত এই ছবির চিত্রনাট্য। দিল্লির চারবন্ধু বেরিয়ে পড়ে ইউরোপ ট্যুরে। তারপর ঘটতে থাকে নানা ঘটনা। করিনা ছাড়াও এই ছবিতে দেখা যাবে সোনম কাপুর, স্বরা ভাস্কর ও শিখা তালসানিয়াকে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ