BREAKING NEWS

২ মাঘ  ১৪২৭  শনিবার ১৬ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

ফুটফুটে সন্তানের জন্ম দিলেন অনুষ্কা, বাবা হয়েই স্পেশ্যাল টুইট বিরাটের

Published by: Sulaya Singha |    Posted: January 11, 2021 4:29 pm|    Updated: January 11, 2021 6:20 pm

An Images

ফাইল ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ নতুন বছরের দ্বিতীয় সপ্তাহেই ভারত অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli) এবং বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মার (Anushka Sharma) সংসারে এল নতুন অতিথি। মুম্বইয়ের একটি হাসপাতালে ফুটফুটে এক কন্যা সন্তানের জন্ম দিয়েছেন অনুষ্কা। টুইট করে নিজেই এই খবর দিলেন ভারত অধিনায়ক।

এদিন সকালেই মুম্বইয়ের (Mumbai) ব্রিচ ক্যান্ডি হাসপাতালে যান অনুষ্কা এবং বিরাট। সেখানেই কন্যাসন্তানের জন্ম দেন বলিউড অভিনেত্রী। টুইট করে বিরাট নিজেই ভক্তদের সুখবর শোনান। লেখেন, ‘‌‘আপনাদের জানাতে চাই ‌এদিন বিকেলে আমাদের পরিবারে ফুটফুটে এক কন্যাসন্তানের আগমন হয়েছে। এত ভালবাসা, শুভেচ্ছা এবং প্রার্থনার জন্য আপনাদের অনেক ধন্যবাদ। অনুষ্কা এবং সদ্যোজাত দু’‌জনেই ভাল আছে।’‌’‌

 

[আরও পড়ুন: জঘন্য পারফরম্যান্সের জের, নিলামের আগে কেকেআর বাদ দিতে পারে এই তারকাদের]

এর আগে গত বছরের ২৭ আগস্ট ইনস্টাগ্রামে একই ছবি পোস্ট করে সংসারে নতুন অতিথির আসার কথা জানান দুই তারকা। তারপর অবশ্য বাড়িতে বসে থাকেননি অনুষ্কা। স্বামী বিরাটকে সঙ্গ দিয়েছিলেন দুবাইয়ের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (IPL) আসরে। অস্ট্রেলিয়া সফরে অবশ্য অনুষ্কাকে নিয়ে যেতে পারেননি বিরাট। নিরাপত্তার খাতিরে মুম্বইয়ে ছিলেন অভিনেত্রী।

পিতৃত্বকালীন ছুটি নিয়ে অস্ট্রেলিয়া সফরের মাঝপথেই দেশে ফিরে আসেন বিরাট। বছর শেষে অন্তঃসত্ত্বা স্ত্রী ও বন্ধুবান্ধবদের সঙ্গে একসঙ্গে কাটান ভারত অধিনায়ক। সেই ছবি তিনি পোস্ট করেন সোশ্যাল সাইটে। এর মাঝেই ভোগ ম্যাগাজিনের কভারের জন্য ফটোশুট সারেন অভিনেত্রীও। দিনকয়েক আগে শিরোনামে এসেছিলেন অনুষ্কা। স্বামী বিরাট কোহলির সঙ্গে কাটানো ব্যক্তিগত মুহূর্তের ছবি বিনা অনুমতিতে তোলা হয়েছে।তাতেই রেগে গিয়েছিলেন জনপ্রিয় বলিউড অভিনেত্রী। এ দিন বিরাটের কন্যা হওয়ার খবর ছড়িয়ে পড়তেই সোশ্যাল মিডিয়ায় ভক্তরা ভারত অধিনায়ক ও অনুষ্কাকে শুভেচ্ছা জানিয়েছেন।অভিনন্দন জানিয়েছেন ক্রিকেট তারকারাও।

 

[আরও পড়ুন: ‘‌ক্রিকেটকে খুন করল বিহারী’, সিডনি টেস্ট ড্র নিয়ে বিস্ফোরক বাবুল! পালটা কটাক্ষ নেটিজেনদের‌]

বিরাট–অনুষ্কার কন্যাসন্তানকেও করোনিয়াল (coronial‌) বলা হবে। কারণ অনুষ্কা কোয়ারেন্টাইন থাকার সময়ই গর্ভবতী হয়েছেন। আর এই সময় জন্মানো শিশুদেরই করোনিয়াল বা কোভিড কিডস বলা হচ্ছে।‌

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement