BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘গুলদস্তা’র লুক প্রকাশ্যে, গৃহবধূর সাজে নজর কাড়লেন স্বস্তিকা-অর্পিতা

Published by: Bishakha Pal |    Posted: February 28, 2020 5:45 pm|    Updated: February 28, 2020 5:45 pm

The first look of 'Guldasta- Glpo Eki, Muhurto Onek' is released

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অর্জুন দত্তের প্রথম ছবি ‘অব্যক্ত’ সুপারহিট। দ্বিতীয় ছবি ‘গুলদস্তা- গল্প একই, মুহূর্ত অনেক’-এর কাজ চলছে জোরকদমে। সম্প্রতি ফাঁস হয়েছে ছবির ফার্স্টলুক। স্বস্তিকা, অর্পিতার ছবির বাকি চরিত্রদের সঙ্গেও পরিচয় করিয়েছেন পরিচালক। ছবিটি নারীকেন্দ্রিক। স্বস্তিকা ও অর্পিতার সঙ্গে দেবযানী চট্টোপাধ্যায়কে দেখা যাবে মুখ্য ভূমিকায়।

এই তিনটি প্রধান নারি চরিত্রের নাম ডলি, রেণু ও শ্রীরূপা। তিনজন সমাজের তিনটি স্তরের বাসিন্দা। জীবনের নানা ওঠাপড়া ও সম্পর্কের টানাপোড়েন নিয়ে ছবির গল্প। তিনজনের জার্নিই ছবির প্রধান দিক। সম্পর্কের টানাপোড়েনের গল্প নিয়ে এগোবে। তিনজনের সকলের জীবনে আলাদা ক্রাইসিস। কিন্তু কোথাও গিয়ে একটা পয়েন্টে এসে তারা তিনজনে ইন্টারলিংকড।

[ আরও পড়ুন: ক্যারাটে প্রশিক্ষণ থেকে ঋতুস্রাবের পাঠ, মেয়েদের জন্য অভিনব উদ্যোগ সাংসদ মিমির ]

ছবিতে স্বস্তিকার চরিত্রের নাম ডলি। শ্রীরূপার চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অর্পিতা চট্টোপাধ্যায়কে। তাঁর স্বামী অর্ণবের চরিত্রে অভিনয় করছেন ঈশান মজুমদার। দেবযানী চট্টোপাধ্যায়কে দেখা যাবে রেণুর চরিত্রে। তাঁর ছেলের ভূমিকায় অভিনয় করেছেন অনুভব কাঞ্জিলাল। চরিত্রের নাম টুকাই। রেণুর স্বামীর চরিত্রে দেখা যাবে অভিজিৎ গুহকে। বিশেষ অতিথি হিসেবে ছবিতে থাকবেন তিনি।

এর আগে ছবি সম্পর্কে অর্জুন হেসে বলেন, “অব্যক্ত আমার প্রথম বড় ছবি। সেই ছবিতে অর্পিতাদি আছেন। এবং অসাধারণ কাজ করেছেন। অর্পিতাদি দারুণ হেল্পফুল। এই ছবিতেও তিন নারীর একজন হলেন অর্পিতা চট্টোপাধ্যায়। অন্যজন দেবযানী চট্টোপাধ্যায়। বলতে পারেন দেবযানীদি আমার লাকি চার্ম। আমার শর্ট ফিল্ম ‘দ্য সিক্সথ এলিমেন্ট’-এও দেবযানীদি ছিল। আর একজন আমার অসম্ভব প্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। খুব ইচ্ছে ছিল ওঁর সঙ্গে কাজ করার। আশা করছি এবারে হচ্ছে।”

[ আরও পড়ুন: ঋতুস্রাব নিয়ে সচেতনতা বাড়াতে কলকাতার বুকে মৌন মিছিল ‘শবরী’ ঋতাভরীর ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে