BREAKING NEWS

৮ বৈশাখ  ১৪২৮  বৃহস্পতিবার ২২ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

কোন পার্টিতে যোগ দেবেন? ভিডিও পোস্ট করে জানালেন ঋতাভরী

Published by: Abhisek Rakshit |    Posted: March 1, 2021 9:19 pm|    Updated: March 1, 2021 9:19 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বঙ্গে বেজে গিয়েছে নির্বাচনের (Assembly Election 2021) দামামা। ইতিমধ্যে ভোটের নির্ঘণ্টও ঘোষণা করে দিয়েছে নির্বাচন কমিশন। আর রাজনীতির এই উত্তাপ পৌঁছে গিয়েছে টলিপাড়াতেও। এই পরিস্থিতিতে বিভিন্ন তারকাদের নিয়েও নানান জল্পনা চলছে। আর তার মধ্যেই নিজের রাজনীতিতে যোগদানের জল্পনা নিয়ে ভিডিও পোস্ট করলেন জনপ্রিয় অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)।

একাধিক সিনেমা এবং সিরিয়ালে অভিনয়ের সৌজন্য ঋতাভরী যথেষ্ট পরিচিত মুখ। টলিপাড়ার একের পর এক শিল্পী যখন বিভিন্ন শিবিরে যোগ দিচ্ছেন, সেখানে ঋতাভরীকে নিয়েও রীতিমতো জল্পনা চলছিল। এই অবস্থায় রবিবার নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করেন নায়িকা। সেখানে তাঁকে বলতে শোনা যায়, “ঘোষণা, ঘোষণা, ঘোষণা। ঘষিনি, ঘষছি না, ঘষব না।” ভিডিওর ক্যাপশনে লেখেন, “একমাত্র ভ্যাকসিন পার্টিতেই আমি যোগ দিতে চলেছি।” যা দেখে পরিষ্কার স্রেফ মজা করেই তিনি ভিডিওটি পোস্ট করেছেন।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ritabhari Chakraborty (@ritabhari_chakraborty)

 

[আরও পড়ুন: OMG! ক্যামেরার সামনে সম্পূর্ণ নগ্ন হয়ে পোজ দিলেন কিম কার্দাশিয়ান!]

সোমবারই বিজেপিতে যোগ দিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। দিলীপ ঘোষ ও কৈলাস বিজয়বর্গীয়র উপস্থিতিতে ‘জয় শ্রীরাম’ বলে দলের পতাকা হাতে তুলে নেন টলিপাড়ার অভিনেত্রী। শুধু তাই নয়, ভোটের দিনক্ষণ ঘোষণার আগে থেকেই সক্রিয় রাজনীতিতে যোগ দিচ্ছেন স্টুডিওপাড়ার তারকারা। ইতিমধ্যেই বিজেপিতে যোগ দিয়েছেন অভিনেতা যশ দাশগুপ্ত (Yash Das Gupta), রুদ্রনীল ঘোষ, পাপিয়া অধিকারী, সৌমিলি বিশ্বাস, হিরণ চট্টোপাধ্যায়। ২৫ ফেব্রুয়ারি গেরুয়া শিবিরের পতাকা হাতে তুলে নিয়েছিলেন অভিনেত্রী পায়েল সরকার (Payel Sarkar) । গত বুধবার আবার ঘাসফুলে নাম লিখিয়েছেন, রাজ চক্রবর্তী, মানালি দে, জুন মালিয়া, কাঞ্চন মল্লিক, সায়নী ঘোষের মত হেভিওয়েট তারকারা।

[আরও পড়ুন: ‘ব্ল্যাকপ্যান্থার’ চ্যাডউইক বোজম্যানকে মরণোত্তর সম্মান, আর কারা পেলেন গোল্ডেন গ্লোব?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement