২২ অগ্রহায়ণ  ১৪২৮  বৃহস্পতিবার ৯ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

জানেন, প্রসেনজিতের বতর্মান ‘গার্লফ্রেন্ড’ টলিউডের কোন স্টার?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: September 3, 2017 9:28 am|    Updated: September 29, 2019 6:22 pm

This adorable girl is Prosenjit Chatterjee’s new girlfriend

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনি বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির অভিভাবক। কারন অভিভাবকের মতোই টলিউডের উপর বয়ে আসা সব ঝড় একা হাতেই সামলাচ্ছেন তিনি বছরের পর বছর। তাঁর সঙ্গে নানা সময়ে শামিল হয়েছেন অনেকেই। কালের নিয়মে হারিয়েও গিয়েছেন। কিন্তু তাঁর ধারাবাহিকতার জোরে অচিরেই তিনি হয়ে উঠেছেন এক সমান্তরাল ইন্ডাস্ট্রি। তিনি প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। অভিনয় জীবনের পাশাপাশি ব্যক্তিগত জীবনেও নানা ঘাত-প্রতিঘাতের গল্প রয়েছে তাঁকে জড়িয়ে। তবে বেশ কয়েক বছর ধরে সিনেমার বাইরে বাকি সবকিছু থেকেই একটা দুরত্ব তৈরি করে ফেলেছেন প্রসেনজিৎ। স্ত্রী-পুত্র নিয়ে সুখের সংসার। তাঁর ব্যক্তিগত জীবন জলের মতো স্বচ্ছ। সেখানে জায়গা নেই কোনও বিতর্কের। কিন্তু এবার ব্যক্তিগত জীবন নিয়ে বিতর্ক কিছুটা উসকে দিলেন অভিনেতা নিজেই।

[জানেন, কেন নেটদুনিয়ায় ছেলের ছবি পোস্ট করতে ভয় পান গৌরী খান?]

শনিবার অভিনেতা টুইট করেন একটি ছবির লিঙ্ক। আর ক্যাপশনে লেখেন, ইনিই প্রসেনজিতের বর্তমান বান্ধবী। যাঁকে নাকি একটু ভয়ই পান তিনি। এই ক্যাপশন থেকেই শুরু হয়েছে নয়া জল্পনা। তাহলে কি নতুন কেউ এলেন অভিনেতার জীবনে?

অবশেষে লিঙ্কে ক্লিক করেই জানা গেল, তিনি আর কেউ নন, তিনি টলিউডের কনিষ্ঠতম স্টার ইদা দাশগুপ্ত। মুক্তির অপেক্ষায় ইদার প্রথম ছবি ‘সব ভুতুড়ে’। যেখানে ভূতের চরিত্রে দেখা যাবে তাঁকে। ট্রেলার দেখে রীতিমতো ভয় লাগছে ইদাকে। প্রসেনজিতেরও অবস্থা কিছুটা সেরকমই। তবে পর্দার বাইরে ছোট্ট ইদার সঙ্গে যে কতটা ভালবাসার ও আদরের সম্পর্ক অভিনেতার, তা এই ছবি থেকেই বোঝা যাচ্ছে।

My current girlfriend..but I am scared of her 😍😍

A post shared by Prosenjit Chatterjee (@prosenstar) on

[জানেন পারিশ্রমিকের নিরিখে এগিয়ে বলিউডের কোন অভিনেত্রী?]

রবিবার সকালেও তাঁদের দুজনকে দেখা গেল এক মঞ্চে। ইদা যেমন আসছে তাঁর নতুন ছবি নিয়ে তেমনি পুজোয় ‘ইয়েতি অভিযান’ নিয়ে বড়পর্দায় আসছেন কাকাবাবু অর্থাৎ প্রসেনজিৎ। তারই মিউজিক লঞ্চে প্রসেনজিতের বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিল ইদা। গান শোনা আর দেখার পর তাঁর বুম্বা মামা যখন জিজ্ঞেস করলেন কেমন লাগল তাঁর গানটা। উত্তরে খুদে তারকা এককথায় বললেন ‘ভুতুড়ে’।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে