BREAKING NEWS

৭ মাঘ  ১৪২৮  শুক্রবার ২১ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

ফের প্রেমে পড়েছেন শুভশ্রী! এবার কার?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: September 9, 2017 2:36 pm|    Updated: September 29, 2019 12:23 pm

This is tolly actress Subhashree’s favourite city

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ব্যক্তিগত সম্পর্ক থেকে শুরু করে নতুন ছবি- বারবারই খবরের শিরোনামে উঠে আসেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। কিছুদিন আগেই পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে তাঁর ব্রেকআপের জল্পনায় রীতিমতো চাঞ্চল্য পড়ে যায় টলিউডে। এই খবরের সত্যতা নিয়েও শুরু হয় তোলপাড়। অবশেষে সকলের সামনে আসে তাঁদের ব্রেকআপের খবর। বিচ্ছেদের পর অভিনেত্রী কিছুটা ভেঙে পড়েছিলেন বলেও শোনা গিয়েছিল। কিন্তু হাল ছাড়ার পাত্রী তিনি নন। আবারও ফিরেছেন শুটিং সেটে।

21232134_867134550115620_1426337848580921831_n

কিছুদিন আগেই মুক্তি পেয়েছিল তাঁর ছবি ‘দেখ কেমন লাগে’। সোহমের সঙ্গে এই ছবি সেভাবে ব্যবসা করতে পারেনি বক্স অফিসে। আপাতত তিনি ব্যস্ত তাঁর পরবর্তী ছবি ‘চালবাজ’-এর শুটিংয়ে। শুটিং শুরু হওয়ার আগে থেকেই এই ছবি খবরের শিরোনামে। কারণ এই ছবির শুটিং ঘিরেই সংঘাত বাঁধে প্রযোজনা সংস্থা এসকে মুভিজ ও সিনে ফেডারেশনের। একবার লন্ডনে পৌঁছেও শুটিং করতে না পারায় ফিরে আসেন তাঁরা। এবার আবারও লন্ডন পাড়ি দিয়েছে পরিচালক জয়দীপ মুখোপাধ্যায়, শুভশ্রী, শাকিব খান সহ ‘চালবাজ’ ছবির গোটা টিম। লন্ডনে পৌঁছেই শুভশ্রী জানালেন অন্য এক গল্প। সোশ্যাল সাইটে নিজের একটি ছবি দিয়ে তাঁর ফ্যানেদের তিনি জানান, এতবার লন্ডন আসতে আসতে এখন তাঁর পছন্দের শহর লন্ডন। তাঁর এই ছবির প্রত্যুত্তরে প্রযোজক হিমাংশু ধানুকা অভিনেত্রীকে মজার ছলে লন্ডনের রানি বলেও সম্বোধন করেন।

লন্ডন যে তাঁর পছন্দের শহর তা সোশ্যাল সাইটে তাঁর আপডেট দেখেই বোঝা যাচ্ছে। শহরের অলিগলি থেকে আবহাওয়া সবকিছুতেই মুগ্ধ তিনি। শুটিং সেট থেকে নানা ধরনের ছবি আপলো়ড করছেন অভিনেত্রী। বোঝাই যাচ্ছে আবারও প্রেমে পড়েছেন শুভশ্রী। তবে কোন সুপারস্টার অভিনেতা বা পরিচালকের নয়, লন্ডন শহরের প্রেমে হাবুডুবু খাচ্ছেন তিনি।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে